শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

করোনা নেগেটিভ ক্রিকেটারদের নিয়ে ফের শুরু অনুশীলন

করোনা নেগেটিভ ক্রিকেটারদের নিয়ে ফের শুরু অনুশীলন

পাঁচদিন বিরতির পর জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন ফের শুরু হয়েছে। গত বৃহস্পতিবার অনুশীলনের পর দলের একজন সাপোর্টিং স্টাফে করোনা পজেটিভ হন। এরপরই তিনদিনের জন্য ক্রিকেটাদের অনুশীলন বন্ধ করে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরবর্তীতে আরো দুই দিন অনুশীলন বন্ধ রাখে ক্রিকেট বোর্ড। 

অনুশীলন বন্ধের এ সময়ে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ সকলের করোনা পরীক্ষা করায় বিসিবি। সেখানে ওপেনার সাইফ হাসান ও জাতীয় দলের ইংলিশ ট্রেনার নিক লির শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়ে। পরবর্তীতে দ্বিতীয় ধাপে আবারো করোনা পরীক্ষা শেষে সবাই নেগেটিভ আসে। এরপর আজ থেকে আবারো ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন ক্রিকেটাররা। 

বুধবার ক্রিকেটারদের ষষ্ঠ ধাপের ব্যক্তিগত অনুশীলনের প্রথম দিনের শুরুতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। সকাল ৯টার দিকে রানিং এবং জিম সেশনে অংশ নেন মুশফিক। একই সময় ব্যাটিং অনুশীলন করেছেন মাহমুদউল্লাহ। 

 

অনুশীলনের ফাঁকে তাসকিন ও রুবেল

আজ বোলিং অনুশীলন করেছেন তাইজুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজ। করোনা বিরতির পর আজই প্রথম মিরপুরে অনুশীলন করলেন মিরাজ। এর আগে খুলনায় অনুশীলন করেছেন তিনি।

 

তাদের পর একে একে মিরপুরের সেন্টার উইকেটে অনুশীলন করেন সৌম্য সরকার ও তামিম ইকবাল। এই দুই ব্যাটসম্যানকে বোলিং করে অনুশীলন করেন দুই পেসার মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম। আজ লিটন দাস ও মুমিনুল হক ব্যাটিং অনুশীলন করেছেন। তাদেরকে বোলিং করে অনুশীলন করেছেন পেসার তাসকিন আহমেদ ও রুবেল হোসেন।

ব্যাটিং অনুশীলনের পাশাপাশি ফিল্ডিং অনুশীলন করেন সৌম্য। শুধু রানিং করেছেন সাদমান ইসলাম ও নুরুল হাসান সোহান। বৃষ্টির কারণে ব্যাটিং করতে পারেননি তারা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক