শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

করোনা আমায় পাগল করে দিচ্ছেঃ মিমি চক্রবর্তী

করোনা আমায় পাগল করে দিচ্ছেঃ মিমি চক্রবর্তী

পারফিউম লাগাতে গিয়ে শাড়িতে ডিসইনফেক্ট্যান্ট স্প্রে লাগিয়ে ফেলছেন। শুটিংয়ে প্রিয় বান্ধবীর সঙ্গে কথা বলতে বলতে সারাক্ষণ স্প্রে করে চলেছেন। কফি মেকার থেকে ইলেকট্রিক কেটলি- সব কিছুই বাড়ি থেকে নিয়ে আসছেন। অংশুমান প্রত্যুষের পরিচালানায় নতুন ছবিতে কাজ করছেন যশ দাশগুপ্ত, মিমি ও নুসরাত। শুট শুরু হয়েছে ১০ জুলাই থেকে।

করোনা কালে শুটের অভিজ্ঞতা নিয়ে ভারতীয় গণমাধ্যম কে এমনটাই জানালেন মিমি চক্রবর্তী। কথা বলতে গিয়ে যারপরনাই উত্তেজিত মিমি। তিনি বলেন, করোনা থাকবে। আর আমাদের কাজও করতে হবে। তবে নুসরত আর যশের চেয়ে আমি বেশি প্যানিক করছি। খাওয়া থেকে জলের বোতল, সব বাড়ি থেকে নিয়ে যাচ্ছি। আমার স্টাফদের খাবারও ভাবছি বাড়ি থেকে নিয়ে যাব। এত কিছু করছি তাই যশ বলছে, করোনা করোনা করে এবার আমার মাথাতে করোনা উঠে আসবে, হেসে বললেন মিমি। মিমি বলেন, এক ঘণ্টা পরপর ফ্লোর স্যানিটাইজ করা হচ্ছে। সবাই মাস্ক পরে। সবাই সতর্ক। এরপরেও কিছু হলে আমার কিছু বলার নেই।

কিন্তু এই সংক্রমণ আসলে বহু সেলিব্রিটিদের মধ্যে ছড়াচ্ছে। এ বিষয়ে মিমি বলেন, এই রোগ যদি অমিতাভ বচ্চনের হতে পারে, মাল্টিন্যাশনাল কোম্পানির সিইও-র হতে পারে,তা হলে আমার বাড়িতে যে কোনো সময় হতে পারে। করোনার সঙ্গে লড়ার জন্য সব রকম প্রস্তুতি নিচ্ছি আমি। আমার বাড়ি, লিফ্ট রোজ স্যানিটাইজড হয়। টেম্পারেচার মাপা হয়। আমার বাড়ির বাইরে পুলিশকর্মীরা থাকেন। তাদের আমি থানায় যেতে দিই না। তারা বাড়ি থেকে আমার বাড়িতে সোজা রিপোর্ট করেন।

কথায় কথায় আরো এক ঘটনা বললেন মিমি। আম খেতে ইচ্ছে হয়েছিলো মিমির। অনলাইনে আম নিয়ে এলেন। আম আসার পর তা সোজাসুজি মিমির বাড়িতে পৌঁছাতে পারল না। আম বাড়ির নিচেই স্যানিটাইজড করা হল। স্যানিটাইজড করার পর আম অভিনেত্রীর বাড়িতে প্রবেশ করলে তাকে ভিনেগার আর লবণ পানিতে চুবিয়ে রাখা হল। এরপর আবার স্যানিটাইজেশনের পালা। আমের আর কিছু রইল কি? জানেন না মিমি। তার অস্ফুট উক্তি, আমি ভুলেই গেলাম যে সাধ করে আমি আম খেতে চেয়েছিলাম। করোনা আমায় পাগল করে দিচ্ছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই