শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কঙ্গনার সঙ্গে প্রেম যীশু সেনগুপ্তের

কঙ্গনার সঙ্গে প্রেম যীশু সেনগুপ্তের

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’, ‘সড়ক-২’, ‘দেবীদাস ঠাকুর’, ‘শকুন্তলা দেবী’র পর এবার জয়ললিতার বায়োপিকেও অভিনয় করতে চলেছেন যীশু সেনগুপ্ত। জানা যাচ্ছে, ‘থালাইভি’-তে শোভন বাবুর চরিত্রে অভিনয় করতে চলেছে বাংলার এই অভিনেতা। 

এর আগে মণিকর্ণিকা-তে ‘ঝাঁসি রানি’ কঙ্গনার স্বামী গঙ্গাধর রাওয়ের ভূমিকায় দেখা গিয়েছে যীশুকে। আর এবার কঙ্গনার প্রেমিক শোভন বাবুর ভূমিকায় দেখা যেতে চলেছে যীশুকে। ছবিতে জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাউয়াত। আর শোভন বাবু, যার সঙ্গে একসময় জয়ললিতার গভীর সম্পর্ক ছিল বলেই শোনা যায়, সেই চরিত্রেই দেখা যাবে যীশুকে। 

জানা যায় দক্ষিণী অভিনেতা শোভন বাবুর সঙ্গে সম্পর্কের কথা একবার তামিল সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে স্বীকারও করে নিয়েছিলেন জয়ললিতা। এক সময়ের অভিনেত্রী থেকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন জয়ললিতা। শোনা যায়, তার সঙ্গে লিভ ইন সম্পর্কেও ছিলেন শোভন বাবু। তবে শোভনবাবু ছিলেন বিবাহিত পুরুষ, আর সে কারণেই এই সম্পর্ক এগোয়নি।

দক্ষিণী ছবিতে যীশু অবশ্য আগেই ডেবিউ করেছেন। ২০১৯ সালে এনটিআর-এর বায়োপিকে দেখা গিয়েছিল যীশুকে। আর এবার দক্ষিণী পরিচালক বিজয়ের পরিচালনায় থালাইভিতে দেখা যেতে চলেছে অভিনেতাকে। এই ছবিতে কঙ্গনা, যীশু ছাড়াও দেখা যাবে অরবিন্দ স্বামী, প্রিয়ামণি, প্রকাশ রাজের মত তারকাদের। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও দেখা যাবে এই ছবি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই