শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ওয়ার্ল্ড রেকর্ড করতে টাকা দিয়ে গানের ভিউ কিনেছেন বাদশা?

ওয়ার্ল্ড রেকর্ড করতে টাকা দিয়ে গানের ভিউ কিনেছেন বাদশা?

‌‘গেন্দা ফুল’ গানে মূল স্রষ্টার প্রতি প্রথমে কৃতজ্ঞতা স্বীকার করেননি। এনিয়ে কিছু কম বিতর্কের মুখ পড়তে হয়নি র‌্যাপার বাদশাকে। সমালোচনার মুখ পড়ে পরে অবশ্য বাদশা, রতন কাহারের নাম 'গেন্দা ফুল' গানে উল্লেখ করেন, এবং শিল্পীকে ৫ লক্ষ টাকা দেন। এবার দ্বিতীয় মিউজিক অ্যালবাম ‘পাগল হ্যায়’ মুক্তির পর ফের বিতর্কে বাদশা। তিনি এবার মুম্বই পুলিসের জালে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের রিপোর্ট অনুযায়ী গানটির ৭.২ কোটি ভিউ পেতেই ৭২ লক্ষ টাকা খরচ করেছেন বাদশা।

বাদশার বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতেই তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। বাদশাকে জিজ্ঞাসাবাদের পর নন্দকুমার ঠাকুর ডেপুটি কমিশনার অফ পুলিস মুম্বই মিররকে জানান, ‘গায়ক স্বীকার করেছেন যে তিনি ২৪ ঘণ্টার মধ্যে সর্বাধিক ভিউ বাড়িয়ে বিশ্ব রেকর্ড করতে চেয়েছিলেন। আর সেকারণেই তিনি নির্দিষ্ট কোম্পানিকে ৭২ লক্ষ টাকা দেন। তিনি মার্কিন গায়িকা টেইলর সুইফট ও কোরিয়ান ব্যান্ড BTS-এর রেকর্ড ভাঙতে চেয়েছিলেন।’

যদিও শনিবার একটি বিবৃতি দিয়ে তাঁর বিরুদ্ধে টাকা দিয়ে ভিউ কেনার অভিযোগ অস্বীকার করেন বাদশা। তিনি বলেন, ‘আমাকে মুম্বাই পুলিশের তরফে ডেকে পাঠানো হয়েছিল।

আমি পুলিশকে জানিয়েছি, তদন্ত সমস্ত রকম সহযোগিতা করবো। তবে আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা আমি অস্বীকার করেছি। আমি কোনওদিনই এধরনের অনৈতিক কাজে সমর্থন করি না, আইনের প্রতি আমার বিশ্বাস আছে। সত্যিটা সামনে আসবে।

এদিকে বাদশাকে সোমবার ফের জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর মিলেছে। এর আগে বাদশা দাবি করেছিলেন তাঁর গানে একদিনে ৭.৫ মিলিয়ন ভিড হয়েছে এবং এটি বিশ্ব রেকর্ড করেছে। যদিও গুগল তা অস্বীকার করে।

প্রসঙ্গত, সম্প্রতি টাকা দিয়ে ফলোয়ার বাড়ানোর অভিযোগ উঠেছে দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, বিরাট কোহলিদের বিরুদ্ধেও। এই মামলায় তাঁদেরকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই