মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ও’ফ্যানস নাইট উদযাপন করলো অপো

ও’ফ্যানস নাইট উদযাপন করলো অপো

‘বিটিআরসিতে আমরা সবসময় তিনটি বিষয়ের ওপর জোর দেই– রেগুলেটরি অ্যাফেয়ার্স, পণ্যের গুণগত মান ও দাম; এবং অপো এই তিনটিতেই বেশ এগিয়ে আছে’ বলে মন্তব্য করেছেন বিটিআরসির স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম।

সম্প্রতি, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো আয়োজিত ‘ও ফ্যানস নাইট’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম আরও বলেন, আমাদের বাজার গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুসারে বাজারে অপোর যেসব স্মার্টফোন পাওয়া যায় সেগুলো অরিজিনাল, কেননা এগুলো সঠিকভাবে নিয়ম মেনে আমদানি বা অ্যাসেম্বল করা হয়। তাই কোনো দ্বিধা ছাড়া সবাই এ ফোনগুলো কিনতে পারেন।

শুধুমাত্র ফ্যানদের জন্যে নিবেদিত এ অনুষ্ঠানের মধ্যে দিয়ে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানিটি তাদের বিস্মিত করেছে। অনুষ্ঠানে অপোর বাংলাদেশ এইডির ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং, কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান, এলিটা করিম, জন কবিরসহ জনপ্রিয় ইউটিউবাররা উপস্থিত ছিলেন। ফেস্টিভ্যালে ফ্যানদের জন্য সঙ্গীত পরিবেশন করেন শিল্পীরা।

অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডির ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, সাম্প্রতিক সব উদ্ভাবন ভক্তদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে আমরা সবসময় আমাদের ফ্যানদের চাহিদার দিকে নজর রাখি এবং আমরা তাদের জীবনযাত্রাকে আরও সমুন্নত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে কাজ চালিয়ে যাব।

অপো বাংলাদেশ এইডির পিআর ও কমিউনিকেশনের ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, অপোতে আমরা ‘টেকনোলজি ফর ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ডে’ বিশ্বাস করি এবং আমরা সবসময় এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। আমরা আমাদের ভক্তদের চাহিদাকে প্রাধান্য দেই এবং তাদের জীবনযাত্রাকে আরও সহজ করার জন্য সর্বোত্তম প্রযুক্তিগত উদ্ভাবন নিয়ে আসতে সচেষ্ট।

এই আনন্দঘন অনুষ্ঠানে অংশগ্রহণকারী ফ্যানরাও তাদের উচ্ছ্বাস প্রকাশ করেন। বর্তমান পরিস্থিতিতে সরকারের প্রতিটি নিয়মনীতি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত এ অনুষ্ঠানে তারা অপোর স্মার্টফোনের সঙ্গে তাদের অসাধারণ অভিজ্ঞতা শেয়ার করেন এবং জানান কিভাবে তারা এই ব্র্যান্ডের ফ্যান হয়ে উঠেছেন। এ স্মার্টফোনগুলোর অনন্য পারফরম্যান্স, ক্রিস্টাল ক্লিয়ার ক্যামেরা এবং চোখ ধাঁধানো ডিজাইন কিভাবে তাদের লাইফস্টাইলের অংশে পরিণত হয়ে উঠেছে, তারা সে বর্ণনাও দেন।

ওই অনুষ্ঠানে এলিটা করিম, জন কবির ছাড়াও ব্ল্যাক জ্যাং, জোহান এবং ডিজে রাহাত তাদের মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনায় ভক্তদের বিমোহিত করেন। এছাড়া বিভিন্ন ড্যান্স ক্রু তাদের নাচের পারফরম্যান্সের মধ্যে দিয়ে সবাইকে মাতিয়ে রাখেন। তাছাড়া ফ্যানরা নানা ইন্টারঅ্যাকটিভ গেমেও অংশগ্রহণ করেন।

অপোর ভবিষ্যৎ পরিকল্পনা এবং অফার সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ভক্তদের অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে চোখ রাখতে হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই