বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এনায়েতপুরে ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্য গ্রেফতার

এনায়েতপুরে ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জের তাঁত শিল্প সৃমদ্ধ এনায়েতপুরের গোপালপুর নিসিপাড়া মহল্লায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এক সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে হাতে নাতে আটক করে স্থানীয় জনতা পুলিশের হাতে সোপর্দ করেছে।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে এই গ্রুপের আরও ৫ সদস্যকে গ্রেফতার ও ১লাখ টাকা উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- আজগরা পশ্চিমপাড়া গ্রামের রসুল উদ্দিনের ছেলে রমজান আলী (১৭), আজগরা গ্রামের নুর ইসলাম মন্ডলের ছেলে শাহাদৎ মন্ডল (১৬), ছারোয়ারের ছেলে ফারুক (১৬), আজগরা জামতৈলের গোলাম মোস্তফার ছেলে জাহিদ (১৬), আজগরা জামাত মোড়েরর শামছুলের ছেলে আলআমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের মৃত রমজান আলীর ছলে দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের হাজী ইউসুফ আলীর ছেলে আরিফুল (১৭) ও মনিরুল ইসলামের ছেলে মুছা (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের হাজী ইউসুফ আলী মার্কেটের সুতা ব্যাবসায়ী ইয়াসিন মল্লিক ও কর্মচারী আবু কাইয়ুম মাল সারা দিনের বিক্রয় লব্দ প্রায় দুই লক্ষাধিক টাকা নিয়ে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাড়ি ফিরছিলেন। এসময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে তাদেরকে পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এসময় দোকানের কর্মচারী আবু কাইয়ুম মাল আহত হয়। এসময় তাদের চিৎকারের শব্দে স্থানীয় ছুটে এলে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে জনতা পিস্তল সহ আটক করে। এঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এনায়েতপুর থানার ওসি তদন্ত রাকিবুল হুদা জানান, মারপিট ও ত্রাসসৃষ্টি করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্যকে কোর্টে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত পিস্তলটি খেলনা। এছাড়া এই গ্রুপের অন্য সদস্যদের আটক করতে অভিযান চলছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর