বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় বন্যার্তদের পাশে তানভীর ইমাম এমপি

উল্লাপাড়ায় বন্যার্তদের পাশে তানভীর ইমাম এমপি

সংসদ সদস্য তানভীর ইমাম বলেছেন, ‘বৈশ্বিক করোনা মহামারির সম্মুখীন আমরা। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা ভাইরাস ছাড়াও ঘূর্ণিঝড় এবং বন্যার ভয়াবহ অবস্থার মোকাবেলা হচ্ছে। এমন পরিস্থিতি বারবার এসেছে পিছপা হয়নি। মানুষের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, ‘এবারও উল্লাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগে আমি আপনাদের সামনে এসেছি। দুঃখের দিনে দুরে থাকতে পারি না। তাই করোনার এ সময়ে ঘরে থাকতে পারছিনা। এজন্য ছুটে এসেছি। জনগণের কল্যাণে কাজ করছি। আমৃত্যু কাজ করে যাবো, ইনশাআল্ল¬াহ। তিনি আরো বলেন, ভয় নয় সবাইকে সচেতন থাকতে হবে। তাহলে করেনা এবং বন্যা মোকাবেলা করা যাবে। ক্ষতিগ্রস্থদের তালিকা করা হচ্ছে ।

সবাই কে ত্রাণ সহায়তা করা হবে। এমপি তানভীর ইমাম গত শুক্রবার সকাল ১১ টায় উপজেলার বন্যা দুর্গত লাহিড়ী মোহনপুর, বড়পাঙ্গাসী এবং উধুনিয়া ইউনিয়নের গ্রামগুলো পরিদর্শন এবং বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন। পরে তিনি উধুনিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ২৫০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এতে প্রত্যেকে পেয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল,২ কেজি চিড়া, ১ কেজি তেল এবং বিস্কুট। এসময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, সহকারী কমিশনার ভূমি নাহিদ হাসান খান,উপজেলা আঃলীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলি ইসলাম কবিতা,থানা ভারপ্রাপ্তপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ, সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমান, যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর