বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাযায় লাখো মানুষের ঢল

উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাযায় লাখো মানুষের ঢল

আজ বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল ১১টায় উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে তার মরদেহ নিজ গ্রাম সোনতলায় আনা হয়। এসময় সোনতলাসহ পার্শ্ববর্তী গ্রামের শত শত নর নারী সোনতলা তফছির মেমোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। হেলিকপ্টার থেকে এইচ টি ইমামের মরদেহ নামানোর পর সমবেত অনেকেই কান্নায় ভেঙ্গে পরে। এরপর তার মরদেহ এ্যামবুলেন্স যোগে উল্লাপাড়া আকবর আলী কলেজ মাঠে নিয়ে আসা হয়।

এসময় এখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। অনেকেই চিৎকার করে কাঁদতে থাকে। নেমে আসে শোকের ছায়া। জানাযা নামাজে প্রায় লক্ষাধিক মুুসল্লি অংশগ্রহণ করেন। এরপর তাকে পুলিশের একটি দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। তার মরদেহে সিরাজগঞ্জ জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, উল্লাপালা উপজেলা আওয়ামী লীগসহ শতাধিক সংগঠন ফুলেল শ্রদ্ধা জানান।

জানাযার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল, উল্লাপাড়ার সংসদ সদস্য ও এইচ টি ইমামের পুত্র তানভীর ইমাম, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহমেদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। এইচ টি ইমামের মৃত্যুতে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা শোক প্রকাশ করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই