বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় আ`লীগ দলীয় মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত

উল্লাপাড়ায় আ`লীগ দলীয় মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) উল্লাপাড়ায় পৌরসভায় মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগ এই প্রক্রিয়ার আয়োজন করে।

পৌরসভার ৯টি ওয়ার্ড ও পৌর আওয়ামী লীগের মনোনিত ৮৬জন কাউন্সিলর বাছাই প্রক্রিয়ায় নিজেদের মতামত প্রদান করেন। এতে তিনজন প্রার্থী চুড়ান্ত করা হয়। প্রার্থী বাছাই এরআগে উপজেলা আওয়ামী অফিসে সংসদ সদস্য তানভীর ইমাম বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, বাছাইকৃত প্রার্থীরা হলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল, উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র এস এম নজরুল ইসলাম এবং পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর এসএম আমিরুল ইসলাম আরজু।

প্রার্থী বাছাই প্রক্রিয়ায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবু ইউসুফ সুর্য ও এ্যাড. বিমল কুমার দাস পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। গোলাম মোস্তফা আরো জানান, উল্লিখিত ৩জন প্রার্থীর নামের তালিকা তারা সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে পাঠানো হবে। সেখান থেকে এই তালিকা পাঠানো হবে কেন্দ্রে।

বাছাইকৃত তিন প্রার্থী ছাড়াও আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী অপর প্রার্থীরা ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব সরোয়ার বকুল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আহসান আলী সরকার ও শাহীন আলম। এছাড়া আওয়ামী লীগ দলীয় মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী এসএম জাহিদুজ্জামান কাকন এবং আরিফ বিন হাবিব বাছাই প্রক্রিয়ার আগে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর