বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হচ্ছে আ`লীগের সম্মেলন

উল্লাপাড়ায় আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হচ্ছে আ`লীগের সম্মেলন

আগামী ২৭ ফেব্রুয়ারি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনকে সফল ও নান্দনিক করতে সিরাজগঞ্জ -৪ উল্লাপাড়া সংসদ সদস্য তানভীর ইমামের নেতৃত্ত্বে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ।

সম্মেলনকে ঘিরে উপজেলা ও তৃর্ণমূল আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা যাচ্ছে। এই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য উল্লাপাড়া উপজেলা আওয়ামিলীগের নতুন নেতা নির্বাচিত করবেন কাউন্সিলররা । সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে ২ জন ও সাধারন সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সাবেক এমপি, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক ফয়সাল কাদের রুমি। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক, সাংবাদিকও বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদুল হক। ২৭ ফেব্রুয়ারী উপজেলা আওয়ামী লীগের মোট ৪৫৮ জন কাউন্সিলর তাদের গোপন ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের নতুন নেতা নির্বাচিত করবেন। উল্লেখ্য গত ২০০৩ সালে সর্বশেষ উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় । পরে ২০১৪ সালে আহবায়ক কমিটি গঠন করা হয় ।

সিরাজগঞ্জ-৪ আসনে তানভীর ইমাম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোকে ঢেলে সাজান। তিনি অনাড়ম্বর কাউন্সিলের মাধ্যমে ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামীলীগ,সহযোগী সংগঠন,কৃষকলীগ,মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন করেন। নবীন প্রবীনের সমন্বনে গঠিত দলটির প্রতিটি কমিটি এখন আগের চেয়ে অনেক শক্তিশালী ও সু-সংগঠিত।

উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সন্মেলন কে সফল ও সার্থক করতে তিনি নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। উত্তরাঞ্চলের মধ্যে সব চেয়ে সুন্দর, নান্দনিক ও সফল সম্মেলন করতে সংসদ সদস্যর নির্দেশে নেতাকর্মীরা বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে। উল্লাপাড়া পৌর শহরের অলিগলিতে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানিয়ে নির্মাণ ও স্থাপন করা হচ্ছে বাহারী তোরন ও বিলবোর্ড।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর