বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়া পৌর মেয়রের বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন

উল্লাপাড়া পৌর মেয়রের বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শন

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের শিবপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা পরিদর্শন করেন পৌর মেয়র এস এম নজরুল ইসলাম।

মঙ্গলবার (২৫ আগষ্ট) সকালে গ্রামের স্থানীয়দের সাথে নিয়ে পরিদর্শন করা হয়। এসময় গ্রামের অবহেলিত রাস্তাগুলো এবং বন্যায় ক্ষতি হওয়া রাস্তা পূর্ণ মেরামত করার জন্য পৌর মেয়র এস এম নজরুল ইসালামের নিজস্ব অর্থায়নে ও গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের আওতায় মোট ৪৫ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়।

এস এম নজরুল ইসলামের নিজস্ব অর্থায়নে দেওয়া মাটি ভরাটের রাস্তা ২ টি হলো,শিবপুর রেললাইনের পাকা রাস্তার সংযোগ সড়ক হতে, শিবপুর  ইসলামের বাড়ি পর্যন্ত এবং আব্বাস হোসেনের বাড়ি হতে ফরজ আলীর বাড়ি পর্যন্ত মাটি ভরাটের জন্য মোট ২০ হজার টাকা বরাদ্দ দেওয়া হয়।
 
গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের আওতায়  শিবপুর গ্রামের মৃতঃ মুছা প্রামানিকের বাড়ি হতে হয়রত আলীর বাড়ি ভায়া হয়ে বড় হাজী মৃত আবু জাফর মাষ্টারের বাড়ি পর্যন্ত মোট ৪০ লক্ষ টাকা ও শিপবুর জামে মসজিদের পাকা রাস্তা থেকে মোঃ রাজা মিয়ার বাড়ি পর্যন্ত ৫ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়।
 
এসময় উপস্থিত ছিলেন,পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল ইসলাম,পৌরসভার লাইসেন্স পরিদর্শক আব্বাস উদ্দিন,অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আশরাফ প্রামানিক,অগ্রণী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা মোঃ জুয়েল হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এস এম ময়নুল হোসাইন, উল্লাপাড়া প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন,পৌর আওয়ামীলেগের দপ্তর সম্পাদক জানে আলম, পৌর আওয়ামীলীগের সদস্য মোঃ হান্নান, বরাত, শিল্টু ও এলাকার গন্যমান্য ব্যাক্তি এসময় উপস্থিত ছিলেন।
 
এসময় পৌর মেয়র এস এম নজরুল ইসলাম বলেন,গ্রামকে শহরে রুপান্তরিত করার জন্য এবং পৌরসভাকে মডেল হিসাবে গড়ে তুলতে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে  উন্নয়নের ছোঁয়া লেগেছে,তারই ধারাবাহিকতায় আমি দিন-রাত  ২৪ ঘন্টায় অবিরাম ছুটে চলছি উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে। এবং এ উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর