শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় সন্ত্রাসী হামলার প্রধান আসামীসহ দুই জন গ্রেফতার

উল্লাপাড়ায় সন্ত্রাসী হামলার প্রধান আসামীসহ দুই জন গ্রেফতার

উল্লাপাড়ার প্রত্যন্ত অঞ্চল উধুনিয়া ইউনিয়নের তেবাড়ীয়া গ্রামের আবুল হোসেনের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় পুলিশ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, ওই গ্রামের ইসহাক মৃধার ছেলে আসাদ আলী ও আলতাফ হোসেনের ছেলে আব্দুল মজিদ ।

শনিবার ওই গ্রামের আবুল হোসেনের বাড়িতে সংঘবদ্ধভাবে প্রবেশ করে সন্ত্রাসী হামলা চালানো হয়। গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে হামলাকারীরা তার বাড়ির তিনটি ঘর ভাংচুর করে। এসময় বাড়ির লোকজন বাঁধা দেবার চেষ্টা করলে তারা তাদের প্রাণনাশের হুমকি দেয়। ভয়ে বাড়িতে অবস্থান করা নারী-পুরুষ পালিয়ে যায় ।

এ সময় হামলকারীরা ওই বাড়ি তিনটি ঘর ভাংচুর করে টাকা-গহনা সহ প্রায় ৫০ মন সরিষা, বেশ কয়েকমন রড ও সিমেন্ট লুট করে নেয় যায় । এর কয়েক দিন পূর্বে আবুল হোসেনের জমি থেকে সরিষা তুলে নেয় আসামীরা । ঘটনার সময় সন্ত্রাসীদের রামদা ও চাপাতির এলোপাতারি কোপে আবুল হোসেনের কয়েকটি গরু গুরুতর জখম হয়।

এ ব্যাপারে শনিবার রাতে উল্লাপাড়া মডেল থানায় আবুল হোসেন বাদী হয়ে ১৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন । মামলা দায়েরের পর পুলিশ আসামীদের গ্রেফতারে তত্পর হয় । রবিবার উল্লাপাড়া পৌর শহর থেকে প্রধান আসামী সহ দুজনকে গ্রেফতার করে পুলিশ ।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, প্রধান আসামীসহ দুই আসামীকে রোববার উল্লাপাড়া পৌরশহর থেকে পুলিশ গ্রেফতার করেছে । অবশিষ্ট আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে । পুলিশ আবুল হোসেনের বাড়ির সদস্যদের পূর্ণ নিরাপত্তার ব্যবস্থা নেবে ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই