শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

উল্লাপাড়ায় অনলাইন প্লাটফর্ম ALBD অ্যাপস এর উদ্বোধন

উল্লাপাড়ায় অনলাইন প্লাটফর্ম ALBD অ্যাপস এর উদ্বোধন

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের উল্লাপাড়া শাখার কেন্দ্রীয় তথ্যভান্ডার করার লক্ষে ও উপজেলা আওয়ামিলীগের সকল অঙ্গসংগঠনের নেতা, কর্মী, সদস্য, সমর্থকদের খুবই সহজে সংগঠিত হওয়ার প্রথম অনলাইন প্লাটফর্ম ALBD অ্যাপস এর শুভ উদ্বোধন করা হয়েছে ।

১৭ই মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উল্লাপাড়া উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী উদযাপন মঞ্চ থেকে সংসদ সদস্য জনাব তানভীর ইমাম উদ্বোধন করেন । এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ উপস্থিত ছিলেন ।

ওই অ্যাপসে নিবন্ধন করে একে অপরের সাথে সহজেই সংযুক্ত হতে পারবে । বিভাগ, জেলা থেকে শুরু করে গ্রাম পর্যায়ের নেতা কর্মীদের খুজে পাওয়ার অতি সহজ ব্যবস্থা করে দিবে এই প্লাটফর্ম এএলবিডি(ALBD) অ্যাপস ।

মাননীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম এই প্লাটফর্ম এ সবাই দ্রুত নিবন্ধন করে পরিপূর্ণ সুবিধা ভোগ করার নির্দেশ দেন। ওই অ্যাপ এর অন্যতম কিছু সুবিধার মধ্যে রয়েছে প্রত্যেক নিবন্ধনকারী নিবন্ধন করে ভেরিফাই করে তাৎক্ষনিক সদস্য সনদ ডাউনলোড করে নিতে পারবে। এখানে নিবন্ধন করতে https://www.albd.com.bd ভিজিট করতে হবে অথবা গুগল প্লেস্টোরে ALBD নামে খুজে পাওয়া যাবে। এছাড়াও প্রত্যেক ইউনিয়ন পরিষদ এ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার মাধ্যমেও এখানে নিবন্ধন করা যাবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক