শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়া উপজেলায় আওয়ামিলীগের সম্মেলন আজ

উল্লাপাড়া উপজেলায় আওয়ামিলীগের সম্মেলন আজ

আজ ২৭/০২/২০২১ইং রোজ শনিবার, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনকে সফল করতে তানভীর ইমাম এমপি’র নেতৃত্ত্বে উপজেলা আওয়ামিলীগ ব্যাপক প্রস্তুতি নিয়েছে ।

সম্মেলনকে ঘিরে উপজেলা আওয়ামিলীগের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক আনন্দ-উল্লাস বিরাজ করছে । এই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আগামী দিনের জন্য উল্লাপাড়া উপজেলা আওয়ামিলীগের নতুন নেতা নির্বাচিত করবেন কাউন্সিলররা । গত ১৮ ফেব্রুয়ারী উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত । এ বর্ধিতসভায় সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ও কাউন্সিলরদের তালিকা চুড়ান্ত করা হয় ।

উল্লেখ্য, ২০০৩ সালে উল্লাপাড়া সরকারি কলেজ মাঠে সর্বশেষ উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, ২০০৩ সালে সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় এবং ২০১৪ সালে ওই কমিটি ভেঙ্গে দিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয় । আজ শনিবার বেলা ১১টায় উল্লাপাড়া বিজ্ঞান কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ ওবায়দুল কাদের ভার্চুয়ালী উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে ।

এ সম্মেলনের উদ্বোধন করবেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা, কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব সাহাব উদ্দিন ফরাজী, সিরাজগঞ্জ-৪ আসনের এমপি তানভীর ইমাম ।

এ ছাড়াও উক্ত সম্মেলনের প্রধান বক্তা হিসেবে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার উপস্থিত থাকার কথা রয়েছে। অনুষ্ঠান পরিচালনা করবেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র এস এম নজরুল ইসলাম । সম্মেলনে সভাপতিত্ব করবেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই