বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

উন্নয়ন ও আ’লীগ একই সুত্রে গাঁথা -মমিন মন্ডল এমপি

উন্নয়ন ও আ’লীগ একই সুত্রে গাঁথা -মমিন মন্ডল এমপি

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি- চৌহালী) আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল বলেছেন, আওয়ামীলীগ দীর্ঘ সময় ক্ষমতায় থাকার সুফল পেতে শুরু করেছে জনগন। কারন উন্নয়ন ও আওয়ামীলীগ একই সুত্রে গাঁথা। রবিবার দুপুরে দৌলতপুর ইউপি অফিস থেকে আজগরা বাজার সড়কের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি মমিন মন্ডল আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যন্ত এলাকা সহ সবর্ত্র সড়ক যোগাযোগের ব্যাপক উন্নয়ন এবং দেশের প্রতিটি স্তরে নতুন নতুন পরিকল্পনায় উন্নয়ন কার্মযজ্ঞ চলমান রয়েছে। এলাকার উন্নয়নের পাশাপাশি মাদক কারবারিদের তালিকা তৈরী ও নির্মুলে বিশেষ অভিযান চালমান রয়েছে। মুজিববর্ষে নির্বাচনী এলাকাকে মাদক নির্মুল ঘোষনা করা হবে।

এ দিন তিনি উপজেলা হেডকোয়ার্টার থেকে বলরামপুর জিসি ভায়া ভাঙ্গাবাড়ি ইউপি চৌবাড়ি সড়ক, সমেশপুর মবুপুর থেকে আদাচাকি রাস্তা, দৌলতপুর হাট থেকে কলাগাছি ব্রীজ সড়ক, ধুকুরিয়া বেড়া ইউপি কার্যালয় থেকে মবুপুর খেয়াঘাট ভায়া তালুকদার মেটুয়ানী পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এসময় বেলকুচি উপজেলা প্রকৌশলী রাইসুল আরেফিন, উপজেলা আ’লীগের সহসভাপতি গাজী দেলখোশ প্রামানিক, ভাঙ্গাবাড়ি ইউপি চেয়ারম্যান ফজলুল হক ভাষানী, প্রাক্তন চেয়ারম্যান আবুল হোসেন মাষ্টার, উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা, দলের নেতা আবদুল মজিদ প্রাং, হামিদ মোল্লা, খোরশেদ আলম, আনিছুর রহমান আবুশামা ও যুবলীগ নেতা এসএম ওমর ফারুক সরকার সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই