বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ঈদে সেলিমের আনন্দ ভ্রমণ ও জোভান-সারিকার সঙ্গে ৪ কপি ১০০

ঈদে সেলিমের আনন্দ ভ্রমণ ও জোভান-সারিকার সঙ্গে ৪ কপি ১০০

টেলিভিশন নাটকের তরুণ নির্মাতা ফজলুল সেলিম। সারা বছরই নাটক, টেলিফিল্ম নির্মাণের কাজ নিয়ে কাটে তার সময়। আসন্ন ঈদুল ফিতরের দিন থেকে টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’। ফজলুল সেলিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল।

তারকাবহুল নাটকটিতে অভিনয় করেছেন সাজু খাদেম, আ.খ.ম হাসান, শবনম ফারিয়া, ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রিয়া আমান, ড. এজাজ, ফারুক আহমেদ, তারিক স্বপন, রিমি করিম, আব্দুল্লাহ রানা, সাবেরী আলম, কে.এস.ফিরোজ, সাবিহা জামান, অনুভব রহমান, এমিলা হক, রিমন সরকার, সাদিয়া রুবায়েত, সিরাজুল ইসলাম, সামিরা নাহিসহ অনেকে। এটিএন বাংলায় প্রতিদিন রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে নাটকটি।

এছাড়াও ফজলুল সেলিম নির্মিত আরও একটি নাটক প্রচারিত হবে এবারের ঈদে। এই নাটকটির নাম ‘৪ কপি ১০০’। এটি রচনা করেছেন দয়াল সাহা। অভিনয় করেছেন জোভান ও সারিকা। নাটকটি আরটিভি'তে প্রচার হবে ঈদের ৫ম দিন রাত ১১টা ৩৫ মিনিটে।

 

বর্তমানে করোনা ভাইরাসের জন্য বন্ধ হয়ে আছে নাটকের শুটিং। শুটিং বন্ধ থাকার কারণে এবারের ঈদের জন্য বলা চলে কোনো নাটকেরই শুটিং করতে পারেননি নির্মাতারা। ঈদে যা প্রচার হবে তা প্রায় সবই করোনা আসার আগেই নির্মিত। তেমনি দুইটি নাটক নিয়ে দর্শকের সামনে আসছেন এই নির্মাতা।

এ প্রসঙ্গে ফজলুর সেলিম বলেন, ঈদে আমার পরিচালনায় এবং আমার রচনায় ও সৈয়দ শাকিলের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’ প্রচার হবে। এক কথায় বলা যায়, সবকিছুতেই ভিন্ন স্বাদ ও বিনোদন পাবে দর্শক।’

সেলিম আরো জানান, তার নির্মিত একটি বিজ্ঞাপনও ঈদের মধ্যে অনলাইনে প্রচারিত হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর