বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আলিয়া-রণবীরকে সেরা বলে ফ্যাসাদে বাল্কি

আলিয়া-রণবীরকে সেরা বলে ফ্যাসাদে বাল্কি

নিজের মনের কথা বলে একেবারে ফ্যাঁসাদে পড়ে গেছেন অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ছবির পরিচালক আর বাল্কি। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেয়া সাক্ষাৎকারে বলিউডে স্বজনপোষণ নিয়ে মুখ খোলেন তিনি। সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃত্যুর যেটা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে। আর এই আলোচনার কেন্দ্রে তারকা সন্তানেরা।

সাক্ষাৎকারে এই বিষয়টি নিয়েই প্রশ্ন করা হয় পরিচালক আর বাল্কিকে। জবাবে বাল্কি টেনে আনেন বলিউডের দুই তারকা সন্তানের কথা। আলিয়া ভাট, যিনি পরিচালক মহেশ ভাট ও অভিনেত্রী সোনি রাজদানের মেয়ে। আরেকজন রণবীর কাপুর, যিনি প্রয়াত ঋষি কাপুর ও অভিনেত্রী নীতু সিংয়ের ছেলে। কাপুর পরিবারের রাজপুত্র বলা হয় তাকে।

বাল্কি বলেন, ‘প্রশ্নটা হল আলিয়া-রণবীর কি বাড়তি বা অপ্রাসঙ্গিক সুবিধা পান? হ্যাঁ, নানা ধরনের সমস্যা রয়েছে, তবে আমি জিজ্ঞেস করতে চাই যে, আমাকে আলিয়া বা রণবীরের চেয়ে ভালো অভিনেতা খুঁজে দেখান একটা। তাহলে স্বজনপোষণ নিয়ে তর্ক করা যাযাবে।’ বাল্কির মতে, এই মুহূর্তে বলিউডের সেরা অভিনেতা আলিয়া ভাট ও রণবীর কাপুর।

‘প্যাডম্যান’ পরিচালকের এমন মন্তব্যের পরই বাঁধে গোল। সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় শুরু হয় ভক্তদের মধ্যে। তাদের সঙ্গে সুর মিলিয়েছেন কয়েকজন তারকাও। সেই তালিকায় রয়েছেন পরিচালক শেখর কাপুর, লেখক অপূর্ব আসরানির মতো ব্যক্তিরা। পাশাপাশি সাধারণ মানুষ তো রয়েছেনই।

আর বাল্কির বক্তব্যের পরিপ্রেক্ষিতে শেখর কাপুর দুটি ট্যুইট করেছেন। লিখেছেন, ‘তোমার জন্য অনেক শ্রদ্ধা রয়েছে। বাল্কি, আমি কাল রাতে আবার ‘কাই পো চে’ দেখলাম। সেখানে তিনজন নতুন দারুণ ট্যালেন্টেড অভিনেতাকে দেখলাম। কী দারুণ কাজ তিনজনেরই।’ এই ছবিতে বলিউড অভিষেক হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। আরও ছিলেন অমিত সাধ ও রাজকুমার রাও। সেরা অভিনেতাদের জন্ম থিয়েটার থেকে হয় বলেও মন্তব্য করেন তিনি।

অন্যদিকে, লেখক অপূর্ব আসরানি বাইশ জন অন্য অভিনেতার নাম লিখে ট্যুইট করেন। সেখানে রয়েছে মনোজ বাজপেয়ী, রাজকুমার রাও, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, কঙ্গনা রানাওয়াত, প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু, বিদ্যা বালান, রিচা চাড্ডার মতো একাধিক নাম। সঙ্গে তিনি লিখেছেন, ‘রণবীর এবং আলিয়াকে তারও পছন্দ। তবে তারাই একমাত্র সেরা নন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই