শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আবারো হোয়াইট হাউজ কর্মীকে কামড় দিল বাইডেনের কুকুর

আবারো হোয়াইট হাউজ কর্মীকে কামড় দিল বাইডেনের কুকুর

হোয়াইট হাউসের নিরাপত্তী কর্মীদের আবারো ‘কামড়ে’ দিয়েছে প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেনের পোষা কুকুর ‘মেজর’। এই মাসের শুরুর দিকে কামড় দেয়ার ঘটনায় জার্মান শেফার্ড এই কুকুরটিকে বাইডেনের ডিলাওয়ারের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছিল।

ফার্স্ট লেডি জিল বাইডেনের মুখপাত্র মাইকেল লারোসা সোমবারের ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেছেন, মেজর এখনো হোয়াইট হাউজের পরিবেশের সঙ্গে সামঞ্জস্য করছেন। এবং তিনি হাঁটতে হাঁটতে কাউকে কামড়ে দিচ্ছেন।

এই ‘মেজর’ মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেনের পোষা কুকুর। জাতে জার্মান শেফার্ড। এই জাতের আরো একটি কুকুর আছে তাদের। সেটির নাম ‘চ্যাম্প’। হোয়াইট হাউসে ঢোকার পর মেজরই আক্রমণাত্মক আচরণ শুরু করে। পরে দুটি কুকুরকেই ডেলাওয়ার অঙ্গরাজ্যে বাইডেনের পারিবারিক বাড়িতে ফেরত পাঠানো হয়েছিল। সেখানে প্রশিক্ষণ দেয়ার পর মেজরকে আবারো হোয়াইট হাউসে আনা হয়। মেজরকে একটি মিষ্টি কুকুর বলেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, মেজর হোয়াইট হাউসের সাউথ লনে ন্যাশনাল পার্ক সার্ভিসের একজন কর্মীকে কামড় দিয়েছে, কাজ বন্ধ রেখে তাকে চিকিৎসা নিতে হয়েছে।

৮ মার্চ মেজর হোয়াইট হাউসের একজন নিরাপত্তা কর্মীকে কামড়ানোর পর প্রেসিডেন্টের দুটি কুকুরকেই ডেলাওয়্যারের উয়িলমিংটনে বাইডেনের পারিবারিক বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

বাইডেন তিন বছর বয়সী মেজরকে ২০১৮ সাল থেকে পালতে শুরু করেছেন। প্রাণী আশ্রয়কেন্দ্র থেকে হোয়াইট হাউসে বাস করতে আসা প্রথম কুকুর মেজর। বাইডেনের আরেক কুকুর চ্যাম্পের বয়স ১৩ বছর। ২০ জানুয়ারি তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের চার দিন পর এ দুটি কুকুরকে হোয়াইট হাউসে নেয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই