শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আবারো ভাঙছে বিয়ে, এরমধ্যেই হঠাৎ কি এমন সুখ খুঁজে পেলেন শ্রাবন্তী?

আবারো ভাঙছে বিয়ে, এরমধ্যেই হঠাৎ কি এমন সুখ খুঁজে পেলেন শ্রাবন্তী?

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। যার তৃতীয় বিয়ে ভাঙার খবর নিয়ে বেশ কয়েকদিন ধরেই তুমুল আলোচনা চলছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নানা তর্ক-বিতর্ক, ট্রোলও হচ্ছে।

কিন্তু কেন এমন হচ্ছে বার বার? তার জীবনে খুশি যেন খনিকের। যখনই তিনি নিজের ব্যক্তিগত সম্পর্কে আনন্দ খোঁজার চেষ্টা করেন তখনই তার ভাগ্যে জোটে কেবলই দুঃখ। ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় মেলে ধরলেও কোনো সাক্ষাৎকারে শ্রাবন্তী এ বিষয় তেমন মুখ খোলেন না।

তবে এই দুঃখের মাঝেও শ্রাবন্তীর মেজাজ একেবারে ফুরফুরে। লং ড্রাইভে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, গাড়িতে গান চালিয়ে প্রায় নাচতে নাচতে চুটিয়ে আনন্দ করছেন শ্রাবন্তী। এক বান্ধবীও রয়েছেন তার সঙ্গে। গাড়ির মধ্যেই পার্টিমুডে শ্রাবন্তী। ‘‌এত আলো আগে দেখিনি’, এই গানের সঙ্গে লিপ মিলিয়ে গান করে চলেছেন তিনি। তৃতীয় বিয়ে ভাঙনের পথে, তবে কি আনন্দের কারণ রোশনের সঙ্গে আলাদা হওয়া।

উঠছে একাধিক প্রশ্ন। রোশনের সঙ্গে থাকাকালীন কি সুখি সংসার ছিল না শ্রাবন্তীর। যদিও পোস্ট করা ছবি দেখে তেমন কিছুই বোঝার উপায় ছিলো না। সর্বদা হাসিখুশি দেখা যেত তাদের। তবে দুঃখের এবং অসুখী হওয়ার কারণ কী ছিল। ‘এত আলো দেখিনি’ গানটি কি তবে তৃতীয় বিয়ে থেকে বেরিয়ে আসার খুশিতেই ধরেছেন। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন যেন ভক্তদের কাছে ধাঁধার মত। তার একাধিক সম্পর্ক এবং বিয়ে আজো মেনে নিতে পারে না অনুরাগীরা।

আলাদা থাকার পর থেকেই রোশনের সঙ্গে সমস্ত ছবিও রাতারাতি ডিলিট করে ফেলেছেন তিনি। রোশনের কোনো চিহ্নই তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় আর রাখেননি। এরই মাঝে নিন্দুকরা শ্রাবন্তীকে নিয়ে কথা বলতে শুরু করেছে। শ্রাবন্তী দু'টো বিয়ে নিয়ে তাদের নিন্দার অন্ত ছিল না। এখন তার তৃতীয় বিয়ে ভাঙনের পথে শুনে তেড়ে এসেছে তারা। একের পর এক নিন্দায় ভরছে উঠছে সোশ্যাল মিডিয়া।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই