বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আঞ্চলিক এসএমই পণ্য মেলা উদ্বোধন

আঞ্চলিক এসএমই পণ্য মেলা উদ্বোধন

সিরাজগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলা উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ‌্যান্ড কলেজ মাঠে সপ্তাহব্যাপী এই মেলা শুরু হয়। প্রধান অতিথি হিসেবে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এ মেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, শিল্প মন্ত্রনালয়ের উদ্যোগে ২০০৭ সাল থেকে দুই বছর পর পর এ মেলা অনুষ্ঠিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় ২০১৯-২০২০ অর্থ বছরে দেশের ৩১ জেলার ন্যায় সিরাজগঞ্জেও এই মেলা শুরু হয়েছে।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফিরোজ মাহমুদ, চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেএম হোসেন আলী হাসান, সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ।

মেলায় দেশীয় পণ্যর বাজার সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন উদ্যোক্তাদের সমন্বয়ে বিভিন্ন স্টল স্থাপন করা হয়েছে। এতে প্রতিদিন অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক সন্ধ্যা। পাট- চামড়ার বিভিন্ন জিনিস, পোষাকসহ বিভিন্ন পণ্য সামগ্রী নিয়ে এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর