শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আওয়ামীলীগ মানবিকতাকে লালন করে-সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

আওয়ামীলীগ মানবিকতাকে লালন করে-সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, দেশকে পাকিস্থানের পরাধীনতার হাত থেকে বাঙালীদের বাঁচাতে ভুলণ্ঠিত মানবতা রক্ষায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ দেশকে স্বাধীন করেছিল।

সেই সোনার বাংলায় তারই আদর্শ ধারন করে শেখ হাসিনা দেশে যেকোন দুর্যোগ, মহামারীতে অসহায় দুঃখী মানুষের নিবেদিত ভাবে পাশে থাকছে। চলমান করোনা ও বন্যা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতা-কর্মীরা মানবিকতাকে লালন করে চাল-ডাল, অর্থ সহ নানা খাদ্য সামগ্রী তুলে দিচ্ছে। অথচ বড় কথা বলা রাজনৈতিক দলের কোন নেতা-কর্মীর খবর নেই।

আওয়ামীলীগ মানবতার দল, দেশকে এগিয়ে নেবার দল। আমরা কখনো মানুষকে ছেড়ে পালাবো না। জেলা রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি মহিলা ডিগ্রী কলেজে বন্যা দুর্গত সাড়ে ৪শ পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটি ও জেলা পরিষদের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান বিতরন কালে এসব কথা বলেন।

এসময় বেলকুচি পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, রেডক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক আকরাম আলী খান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সাধারন সম্পাদক কামাল আহমেদ, সহ-সভাপতি শহিদুল ইসলাম তালুকদার, ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন শেখ, নাজমুল হোসেন, প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই