শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অসহায় মানুষের পাশে শাহজাদপুরের এমপি হাসিবুর রহমান স্বপন

অসহায় মানুষের পাশে শাহজাদপুরের এমপি হাসিবুর রহমান স্বপন

শাহজাদপুর পৌর এলাকার ডাকবাংলোস্থ ঈদগাহ মাঠ ও দ্বারিয়াপুরস্থ হাফিজের গ্যারেজ সংলগ্ন ২ স্থানে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে তাঁত শ্রমিক, রিক্সা শ্রমিকসহ ৩ হাজার গরীব দুঃখী মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে শাহজাদপুরের মাটি ও মানুষের নেতা, সাবেক শিল্প-উপমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি বলেছেন, 'গতবারের ন্যায় এবারের ঈদও পার করতে হচ্ছে করোনা মহামারির মধ্যে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র ঐকান্তিক প্রচেষ্টায় আমরা অনেকটাই এ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করে নিয়ন্ত্রণে রেখেছি। আসুন আমরা সবাই মিলে আর কিছুদিন সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলি। অযথা ঘোরাঘুরি বা শপিং করতে গিয়ে ঈদের আনন্দ যেন আমাদের প্রিয়জন হারানোর বেদনায় পরিণত না হয়, সেদিকে সবাই লক্ষ্য রেখে ঈদ উদযাপন করি।

ঈদ উপলক্ষে গত ৩ দিনে সরকারিভাবে শাহজাদপুর উপজেলার ১ টি পৌরসভাসহ ১৩ ইউনিয়নে মোট ৯০ হাজার ৮শ ১৯ জন মানুষ কে মাথা পিছু ৪৫০ থেকে ৫০০ টাকা নগদ অর্থ দেয়া হয়েছে । অতীতের মতো শাহজাদপুরের গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছি, আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। '

এ ২ স্থানে নগদ অর্থ বিতরন কাজে অন্যান্যের মধ্যে অংশ নেন, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক প্রফেসর আজাদ রহমান, ইউএনও শাহ মোঃ শামসুজ্জোহা, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম শাহু, তাঁত শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর আল মাহমুদ, রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক বেলাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, যু্গ্ম-আহবায়ক ও সবুজ বিপ্লবের উদ্যোক্তা কামরুল হাসান হিরোক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আল আমিন হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মোঃ রাসেলসহ দলীয় নেতৃবৃন্দ।

এর আগে, রোববার (৯ মে) দুপুরে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেড় হাজার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। সব মিলিয়ে প্রায় লাখো মানুষের পাশে দাঁড়ালেন হেভিওয়েট এই জননেতা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই