শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ম্যাচ শেষের আগেই ‘ভুলে’ মাঠ ছাড়তে উদ্যত ক্রিকেটাররা

ম্যাচ শেষের আগেই ‘ভুলে’ মাঠ ছাড়তে উদ্যত ক্রিকেটাররা

এক দিনের সিরিজে নিউজিল্যান্ডকে পাত্তা না দিলেও টি-টুয়েন্টি সিরিজের শুরুটা ভালো হলো না ভারতের। রাচিতে সিরিজের প্রথম ম্যাচেই হেরে গেল তারা। এদিন ম্যাচের শেষ দিকে দেখা গেল অদ্ভুত দৃশ্য।

ম্যাচের এক বল এবং এক উইকেট বাকি থাকতেই হঠাৎ করে একে অপরের সঙ্গে হাত মেলাতে শুরু করলেন দু’দলের ক্রিকেটাররা। পরে আম্পায়াররা এসে বোঝানোর পর ভুল ভাঙে। আবার মাঠে গিয়ে যে যার মতো করে পজিশন নেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) ঘটনাটি ঘটেছে ভারতের ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে। ততক্ষণে ম্যাচ হেরে গেছে ভারত। লকি ফার্গুসনের সেই ওভারের পঞ্চম বলে আপার কাট করেন ওয়াশিংটন সুন্দর। থার্ড ম্যানে দাঁড়িয়ে সহজ ক্যাচ ধরেন জেকব ডাফি। ভারতের নবম উইকেটের পতন হয়। তখনও উমরান মালিকের ব্যাট করতে আসা বাকি। ফার্গুসনকেও একটি বল করতে হবে। কিন্তু তা ভুলে গিয়েছিলেন দু’দলের ক্রিকেটাররা।

আউট হওয়ার পর বিপক্ষ অধিনায়ক মিচেল স্যান্টনারের সঙ্গে হাত মেলাতে ব্যস্ত হয়ে পড়লেন ওয়াশিংটন। উল্টো দিকে থাকা আরশদীপও সিংহও হাত মেলাতে যাচ্ছেন। এমন সময় ভুল ভাঙে। 

আরও আশ্চর্যের ব্যাপার, ধারাভাষ্যকার রবি শাস্ত্রীও একই ভুল করেন। ওয়াশিংটন আউট হওয়ার পরেই তিনি বলে দেন, নিজ়‌িল্যান্ড জিতে গিয়েছে। কিছুক্ষণ পরেই ভুল স্বীকার করে নেন তিনি।

ইনিংসের শেষ বলে চার মারেন উমরান। সামনের দিকে চালাতে গিয়েছিলেন। বল কানায় লেগে থার্ডম্যান অঞ্চল দিয়ে চার হয়ে যায়। ভারত হারে ২১ রানে। এরপরের ম্যাচ হবে লক্ষ্মৌতে, আগামী রোববার (৩০ জানুয়ারি)।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই