শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিপিএলে দুর্দান্ত নাসির, প্রধান নির্বাচকের ইতিবাচক ইঙ্গিত

বিপিএলে দুর্দান্ত নাসির, প্রধান নির্বাচকের ইতিবাচক ইঙ্গিত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স করছেন নাসির হোসেন। নিজের সামর্থ্যের জানান দিচ্ছেন ঢাকা ডমিনেটরসের হয়ে। ধারাবাহিকভাবে পারফরম্যান্স করে আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। 

নাসিরের এমন পারফর্ম্যান্স দেখে অনেকেই তাকে জাতীয় দলে নেয়ার জোর দাবি তুলেছেন। এবার নাসিরের দলে ফেরার ব্যাপারে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কাছ থেকেও ইতিবাচক মন্তব্য পাওয়া গেলো। 

বিপিএলে এবার ঢাকা ডমিনেটরসের অধিনায়ক হিসেবে খেলছেন নাসির। এখন পর্যন্ত পাঁচ ইনিংসে ব্যাট করে ৭১.৬৬ গড়ে করেছেন ২১৫ রান। প্রতি ম্যাচেই ত্রিশের বেশি রান এসেছে তার ব্যাট থেকে। শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও ৭ উইকেট দখল করেছেন এই অলরাউন্ডার। 

নাসিরের এমন পারফরম্যান্সে আবারো ফিরবেন কিনা, এমন প্রশ্নের জবাবে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান, ধারাবাহিকভাবে পারফরম্যান্স করতে পারলে নাসিরকে অবশ্যই বিবেচনা করবে বোর্ড।

তিনি বলেন, ‘নাসির অনেক দিন পর এসেছে। ভালো খেলছে, ওকে আগে খেলতে দেন। থিতু হতে হবে একজন খেলোয়াড়কে। অনেক দিন পর এসে পারফরম্যান্স করা বিরাট ব্যাপার। ধারাবাহিকভাবে এই প্রসেসে ভালো করলে তাকে অবশ্যই চিন্তা করা হবে।’

জাতীয় দলের এক সময় নিয়মিত মুখ ছিলেন নাসির। জাতীয় দল থেকে বাদ পড়ার আগে তিন সংস্করণ মিলিয়ে খেলেছেন ১১৫টি ম্যাচ। এরমধ্যে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই অলরাউন্ডার।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর