শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুবাইয়ে ২২ সেপ্টেম্বর থেকে ক্রিকেট দলের ট্রেনিং ক্যাম্প

দুবাইয়ে ২২ সেপ্টেম্বর থেকে ক্রিকেট দলের ট্রেনিং ক্যাম্প

টি২০ বিশ্বকাপ সামনে রেখে আগামী মাসের শুরুর দিকে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি২০ সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপ ও ত্রিদেশীয় সিরিজ সামনে ঢাকায় রেখে বুধবার শেষ হওয়া তিন দিনব্যাপী অনুশীলন ক্যাম্প বৃষ্টিতে বিঘ্নিত হয়, তিনদিনের মধ্যে মাত্র একদিন শিষ্যদের ভালোভাবে ট্রেনিং করাতে পেরেছেন ভারতীয় কনসালট্যান্ট শ্রীরাম শ্রীধরণ। এ ঘাটতি পূরণের জন্য আগামী সপ্তাহে সংযুক্ত আরব আমিরাত যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে সপ্তাহব্যাপী ট্রেনিং ক্যাম্প চলার পাশাপাশি স্বাগতিক আরব আমিরাতের সঙ্গে দুটি টি২০ ম্যাচ খেলে নিজেদের ঝালাই করে নেবে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন গতকাল জানান, ২২-২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে ট্রেনিং ক্যাম্প। এর মধ্যে ২৫ ও ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দুটি টি২০ ম্যাচ। দুবাইয়ে ক্যাম্প শেষে ২৮ সেপ্টেম্বর ঢাকায় ফিরে আসবে ক্রিকেট দল।

সুজন বলেন, বৈরী আবহাওয়ার কারণে দল এখানে ভালোভাবে অনুশীলন করতে পারেনি। এ কারণে আমরা প্রস্তুতিমূলক ক্যাম্পের উদ্দেশে দলকে দুবাই পাঠাচ্ছি, যার মধ্যে থাকছে আরব আমিরাতের বিপক্ষে দুটি টি২০ ম্যাচ। এরই মধ্যে আমরা আরব আমিরাত বোর্ডের সঙ্গে যোগাযোগও করেছি। আমরা দুবাই স্পোর্টস সিটির ফ্যাসিলিটিজ ব্যবহার করতে পারব। এটি দলের প্রস্তুতি জন্য সহায়ক হবে বলে মনে করছে টিম ম্যানেজমেন্ট। আবহাওয়ার কারণে এখানে তেমন কিছুই করা যায়নি। এ কারণে আমরা দলকে ২২-২৮ সেপ্টেম্বর পর্যন্ত সেখানে রাখার সিদ্ধান্ত নিয়েছি। এরপর ঢাকায় ফিরে পরবর্তী সময়ে নিউজিল্যান্ড রওনা হবে দল।

তিনি আরো জানান, অধিনায়ক সাকিব আল হাসানকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ থেকে ট্রেনিং ক্যাম্পের জন্য দুবাইয়ে ডাকা হবে কিনা সে ব্যাপারে ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই