শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বায়ার্ন ছেড়ে বার্সায় যাচ্ছেন লেভান্ডভস্কি!

বায়ার্ন ছেড়ে বার্সায় যাচ্ছেন লেভান্ডভস্কি!

বায়ার্ন মিউনিখ ছেড়ে ফুটবল ক্লাব বার্সেলোনায় যোগ দিচ্ছেন রবার্ট লেভান্ডভস্কি? পোল্যান্ডের সরকারি চ্যানেল টিভিপিস্পোর্টের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, লেভান্ডভস্কির বার্সায় যোগ দেওয়া এখন কেবলি সময়ের ব্যাপার। পোলিশ সুপারস্টারের সঙ্গে বায়ার্নের চুক্তির মেয়াদ ফুরোবে ২০২৩ সালের ৩০ জুন। গুঞ্জন আছে ৩৪ বছর পার করা লেভান্ডভস্কির সঙ্গে নতুন চুক্তিতে যেতে চায় না ব্যাভেরিয়ান ক্লাবটি। এজন্য আগেভাগেই বায়ার্ন ছাড়তে চাইছেন লেভান্ডভস্কি।

লিওনেল মেসি বিদায় নেওয়ার তার বিকল্প খুঁজতে ব্যস্ত বার্সা। লেভান্ডভস্কির গোল করার ক্ষমতা কাজে লাগাতে উৎসাহী স্প্যানিশ ক্লাবটি। এরই মধ্যে দুই পক্ষের আলোচনার বিষয়টি সংবাদমাধ্যমে উঠে এসেছে। পোলিশ সুপারস্টারের সম্ভাব্য দলবদল নিয়ে তার এজেন্ট পিনি জাহাবির সঙ্গে কাতালান ক্লাবটির কয়েকদফা মিটিং শেষে তার পক্ষ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে বার্সেলোনা।

যদিও ইএসপিএনের স্প্যানিশ ফুটবল বিশ্লেষক ইউলিয়ান লরেন্স তার বিশ্লেষণে বার্সেলোনার আর্থিক দুরবস্থার কথা মনে করিয়ে দিয়ে বলেলেন, লেভান্ডভস্কি নিজের শেষ চুক্তিতে আর্থিকভাবে লাভবান হতে চাইবেন। বার্সার আর্থিক অবস্থা সুখকর নয়। এ অবস্থায় লেভান্ডভস্কিকে দলে ভেড়ানো সহজ কাজ নয়। কেননা বায়ার্নের কাছ থেকে বেতন বাবদ করসহ ২ কোটি ৩০ লাখ ইউরো পান এই স্ট্রাইকার, তাকে দলে নিতে হলে বার্সেলোনাকে ক্ষতিপূরণ হিসেবে এই অর্থ দিতে হবে। 

এর পরেও লেভান্ডভস্কির সঙ্গে চুক্তি করতে গেলে হয়তো ক্লাব থেকে অন্য তারকাদের ছাড়তে হবে। কিন্তু এমন সম্ভাবনা খুবই কম। লেভান্ডভস্কি যদি নিজের বেতন কমাতে রাজি হন, তাহলেই হয়তো বার্সার জার্সিতে দেখা যেতে পারে তাকে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক