শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বার্সা কোচের ওপর সমর্থকদের হামলা

বার্সা কোচের ওপর সমর্থকদের হামলা

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে হারের পর সমর্থকদের হামলার শিকার হয়েছেন বার্সা কোচ রোনাল্ড কুম্যান। টানা দুই ম্যাচ জেতার সুখস্মৃতি নিয়ে এল ক্ল্যাসিকোয় পা রেখেছিল বার্সা।  ম্যাচে জয় তুলে নিতে মরিয়া হয়ে চেষ্টাই চালিয়েছে কাতালানরা। তবে সফলতার দেখা পায়নি দলটি। হেরেছে ২-১ গোলে।  

ম্যাচ শেষে ফলাফল নিয়ে হতাশা ঝরে পড়েছে কুম্যানের কণ্ঠে। ‘আমি ম্যাচের ফলাফল নিয়ে বেশ হতাশ। তবে দল শেষ মুহূর্ত পর্যন্ত হাল ছেড়ে দেয়নি। আমরা পরিষ্কার সুযোগ তৈরি করতে পারিনি। ম্যাচটা সমানে সমানেই লড়েছি আমরা। তবে ছোট ছোট কিছু বিষয়ই পার্থক্য গড়ে দিয়েছে আজ। বুধবার আরও একটা ম্যাচ আছে আমাদের। মৌসুমটা অনেক লম্বা, আর আমাদের লড়াইটা চালিয়ে যেতে হবে’।

ম্যাচ হারলেও গান গেয়ে, চিৎকার করে ন্যু ক্যাম্পে সমর্থকরা দলকে পুরো ৯০ মিনিটই উজ্জীবিত করে গেছেন। বার্সার খেলোয়াড়দের শেষ মুহূর্ত পর্যন্ত লড়ে যাওয়ার পাশাপাশি এই বিষয়টিও মনে ধরেছিল কুম্যানের। ‘মাদ্রিদের কাছে ঘরের মাঠে হারের পর ইতিবাচক বিষয় খোঁজাটা কঠিন। তবে খেলোয়াড় আর ভক্তরা যেমন মনোভাব দেখিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়’।

তবে সমর্থকদের নিঃস্বার্থ সমর্থনের দৃশ্যটা অন্য রূপ নেয় স্টেডিয়ামের বাইরে। খেলা, সংবাদ সম্মেলন শেষ করে বার্সা কোচ যখন বেরিয়ে যাচ্ছেন নিজের আউডি গাড়িতে করে, তখনই ঘটল ঘটনাটা। সমর্থকদের একটা বিশাল ঝাঁক গিয়ে ছেঁকে ধরল তার গাড়িকে। 

কয়েকজন তার সঙ্গে ছবি তুললেন, তবে বাকিরা গাড়ির বনেটে-দরজায় ধাক্কাধাক্কি করলেন, চিৎকার করলেন অশ্রাব্য ভাষায়। তবে সবচেয়ে বেশি শোনা যাচ্ছিল, ‘এখনই ক্লাব ছেড়ে বেরিয়ে যাও’, অন্যরা তাতে যোগ করছেন, ‘পারলে রাস্তায় নেমে দেখাও’।

তবে এমন প্রীতিকর পরিস্থিতি এড়িয়ে রোনাল্ড কুম্যান বেরোতে পেরেছেন ভালোভাবেই। তার গাড়িতে কিংবা শরীরে কোনো বড় ক্ষতি ছাড়াই সেখান থেকে বেরিয়ে পড়েন ডাচ এই কোচ। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই