শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

টি-২০ বিশ্বকাপের থিম সং প্রকাশ

টি-২০ বিশ্বকাপের থিম সং প্রকাশ

দীর্ঘ পাঁচ বছর পর আবারো মাঠে গড়াতে যাচ্ছে আইসিসি টি-২০ বিশ্বকাপ। প্রতিযোগিতা শুরুর প্রায় এক মাস আগে মুক্তি পেয়েছে অফিসিয়াল থিম সং ‘লাইভ দ্যা গেম’। আইসিসির ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) একযোগে টি-২০ বিশ্বকাপের সপ্তম আসরের জন্য তৈরি করা গানটি প্রকাশ করা হয়।

গানটি কম্পোজ করেছেন ভারতের অমিত ত্রিবেদী। থিম সংয়ের ক্যাম্পেইন ফিল্মে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড, অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেম ম্যাক্সওয়েল ও আফগানিস্তানের স্পিনার রশিদ খানের এনিমেটেড চেহারা দেখা যাবে।

সমর্থকরা কীভাবে তাদের প্রিয় খেলোয়াড়ের সাক্ষাৎ পাচ্ছেন, তাদের সঙ্গে খেলছেন, ক্রিকেট উল্লাসে মেতে উঠছেন এসবই থিম সংয়ের ভিডিওতে দেখানো হয়েছে। বর্ণিল ভিডিওর সঙ্গে থিম সংয়ে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র। যা ক্রিকেটপ্রেমীদের মধ্যে তৈরি করবে বিশ্বকাপের উন্মাদনা।

থিম সংয়ের এনিমেশন তৈরিতে মোট ৪০ জন কর্মী কাজ করেছেন। পোলার্ড-ম্যাক্সওয়েলরা বিশ্বকাপের থিম সং নিয়ে আইসিসির ওয়েবসাইটে এরই মধ্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি টি-২০ বিশ্বকাপের সপ্তম আসর। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের পাশাপাশি ভেন্যু হিসেবে থাকছে ওমান।

২০১৬ সালের পর এবারই প্রথম টি-২০ সংস্করণের সবচেয়ে বড় আসর মাঠে গড়াচ্ছে। তাই এ নিয়ে বিশ্বের লক্ষ-কোটি ক্রিকেট সমর্থকদের মধ্যে উন্মাদনা কাজ করছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই