শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

২০২৩ বিশ্বকাপেই শিরোপা জিততে চান তামিম

২০২৩ বিশ্বকাপেই শিরোপা জিততে চান তামিম

ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ বিগত কয়েক বছর ধরেই ধারাবাহিক পারফরম্যান্স করে আসছে। তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে একদিনের ক্রিকেটে প্রায়ই সাফল্য পাচ্ছে টাইগাররা। আসন্ন ২০২৩ বিশ্বকাপে তাই এই দল নিয়ে শিরোপার স্বপ্ন দেখছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

রোববার সন্ধ্যায় শ্রীলংকার সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার রাসেল আর্নল্ডের শো ‘চিলিং উইথ রাসেল’-এ যোগ দিয়ে এমন কথা জানিয়েছেন তামিম। সেখানে তিনি বলেন, আমি মনে করি, ২০২৩ বিশ্বকাপ আমাদের জন্য দারুণ সুযোগ। আমরা আমাদের (সিনিয়র) ক্যারিয়ারের প্রায় শেষ দিকে। তিন-চার-পাঁচ বছর আছে আমাদের। 

তিনি আরো বলেন, আমরা এমন কিছু করে ক্যারিয়ার শেষ করতে চাই যা বাংলাদেশ সবসময় মনে রাখবে। আমাদের চারজনের যে অভিজ্ঞতা, পাশাপাশি তরুণ যে ক্রিকেটাররা আছে, আমি ব্যক্তিগতভাবে মনে করি, আমাদের অবশ্যই ২০২৩ বিশ্বকাপে সুযোগ আছে।

তামিম যোগ করেন, ২০২৩ বিশ্বকাপে যদি আমিই দলকে নেতৃত্ব দেই... প্রতিটি বিশ্বকাপেই আমরা যখন গিয়েছি, বিভিন্ন অধিনায়করা বলেছেন যে ‘আমরা ভালো করতে চাই বা সেমি-ফাইনাল খেলতে চাই কিংবা হারাতে চাই’।

এরপরই নিজের লক্ষ্যের কথা জানিয়ে তামিম বলেন, আমি ২০২৩ পর্যন্ত নেতৃত্বে থাকলে এই ঘোষণা দিয়ে বিশ্বকাপে যে চাই যে, শিরোপা জিততে এসেছি। স্রেফ খেলতে বা লড়াই করতে নয়। আমি চাইব কাপ জিততে। এটাই আমার ভাবনায় আছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই