শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিজের পজিশন নিয়ে কোচের সঙ্গে একমত নন রোনালদো

নিজের পজিশন নিয়ে কোচের সঙ্গে একমত নন রোনালদো

আগামী ১১ সেপ্টেম্বর ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয় দফায় অভিষিক্ত হতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এখনো পর্যন্ত এটি নিশ্চিত হয়নি রেড ডেভিললসদের হয়ে তিনি কোন পজিশনে খেলবেন। উইংয়ে খেলবেন, নাকি সরাসরি স্ট্রাইকিং পজিশনে খেলবেন।

ইউনাইটেডে এখনো পর্যন্ত নিজের সেরা পজিশন নিয়ে কোচ ওলে গুনার সুলশারের সঙ্গে একমত হতে পারেননি সিআর সেভেন। অবশ্য সাবেক ওয়েস্টহ্যাম তারকা পাওলো ডি ক্যানিও মনে করেন ৫বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী এই ফুটবল তারকাকে সেন্টার ফরোয়ার্ডে না খেলিয়ে আগের পজিশন অর্থাৎ উইংয়ে খেলানো উচিৎ।

ইউনাইটেডে প্রথম পর্বে লেফট আউটে ক্যারিয়ার শুরু করেছিলেন রোনালদো। তবে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর অধিকাংশ সময় আক্রমনভাগের দায়িত্ব পালনকারী এই পর্তুগাল তারকা অবস্থান পাল্টে সেন্টার ফরোয়ার্ডে খেলতে শুরু করেন।

জুভেন্টাসেও সরাসরি আক্রমনভাগের দায়িত্বে ছিলেন রোনালদো। তবে ডি ক্যানিও রোনালদোর এই পজিশনে সন্তুষ্ঠ নন। বিশেষজ্ঞ মত প্রকাশকালে তিনি লা গাজ্জেতাকে বলেন, রোনালদোর কৌশলগত দক্ষতার উন্নতি ঘটেছে। তবে তিনি এমন একটি দলে যোগ দিয়েছেন যেখানে প্রচুর স্ট্রাইকার ও উইঙ্গার রয়েছে।

সুলশার বলেছেন, তিনি রোনালদোকে সেন্টার ফরোয়ার্ড হিসেবেই খেলাতে চান। কিন্তু জুভেন্টাসে তিনি সেটি করতে চাননি। তবে আমি চাই তিনি যেন লেফট উইংয়ে খেলা শুরু করেন। তবে একই পজিশনে ইউনাইটেডে আরো খেলোয়াড় আছে। এদের মধ্যে সানচোও আছেন। যাকে দলে ভেড়ানো হয়েছে ৮৫ হাজার ইউরো ব্যয় করে। তবে সেখানে এখনো পর্যন্ত নিজেকে সংহত করতে পারেননি।

আগামী ১১ সেপ্টেম্বর নিউক্যাসলের বিপক্ষে ম্যাচ দিয়ে ইউনাইটেডের হয়ে দ্বিতীয় বারের মত অভিষেক ঘটতে পারে রোনালদোর। 

এডিনসন কাভানির সঙ্গে আপোষরফা হওয়ায় তাকে দেখা যেতে পারে সেই পরিচিত ৭ নম্বরের টিশার্টে। আর উরুগুইয়ান তারকা জাতীয় দলের যে নম্বর পড়ে খেলেন সেই ২১ নম্বর জার্সিতে খেলবেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই