বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কেটেছে জটিলতা, ভোরেই হারারে যাচ্ছেন রুবেল-শামীম

কেটেছে জটিলতা, ভোরেই হারারে যাচ্ছেন রুবেল-শামীম

টেস্ট মিশন শেষ হবার আগেই ওয়ানডে আর টি-টোয়েন্টি দলের ৮ ক্রিকেটার পৌঁছে গেছেন জিম্বাবুয়ের রাজধানী হারারেতে। ১১ জুলাই টেস্ট শেষ হওয়ার পর পরই দেখা গেছে ক্রিকেট গিয়ার্স নিয়ে হারারে প্র্যাকটিস কমপ্লেক্সে যাচ্ছেন সৌম্য, নাইম, মোসাদ্দেক, মিঠুন, মোস্তাফিজ, আফিফ, শেখ মেহেদি আর আমিনুল ইসলাম বিপ্লব।

কিন্তু ওই বহরে ছিলেন না পেসার রুবেল হোসেন আর নতুন সেনসেশন শামীম পাটোয়ারী। কী করে থাকবেন? তাদের যে ভিসাই আসেনি! মানে ভিসা জটিলতার কারণে ওয়ানডে আর টি-টোয়েন্টির ১০ ক্রিকেটারের বহরে যাওয়া হয়নি ওয়ানডের পেসার রুবেল আর টি-টোয়েন্টির শামীম পাটোয়ারীর।

অবশেষে তাদের ভিসা জটিলতা কেটে গেছে। শেষ খবর, আজ বুধবার দিবাগত রাত শেষে ভোর ৪টায় কাতার এয়ারওয়েজের ঢাকা-কাতার ফ্লাইটে হারারের উদ্দেশ্যে যাত্রা শুরু করছেন ওয়ানডে সিরিজের স্পেশালিস্ট পেসার রুবেল হোসেন আর টি-টোয়েন্টি দলে প্রথমবার ডাক পাওয়া আর শামীম পাটোয়ারী।

আজ বুধবার রাতে জাগো নিউজের সাথে আলাপে ভিসা হওয়া এবং বুধবার রাত পার হয়ে বৃহস্পতিবার ভোরে হারারে যাওয়ার তথ্য জানিয়ে রুবেল বলেন, আজই ভিসা হয়েছে আমাদের। আমরা বৃহস্পতিবার ভোরের ফ্লাইটে হারারের উদ্দেশ্যে যাত্রা করছি।

টি-টোয়েন্টি সিরিজ শুরুর (২৩ জুলাই প্রথম টি-টোয়েন্টি ম্যাচ) এখনো এক সপ্তাহের বেশি সময় বাকি। তাই শামীম পাটোয়ারীর কোন সমস্যা নেই। তিনি জিম্বাবুয়ে গিয়ে পরিবেশ ও পরিস্থিতির সাথে মানিয়ে নেয়ার পর্যাপ্ত সুযোগ পাবেন। তবে রুবেল হোসেনকে পড়তে হবে বেকায়দায়।
বলেই দেয়া যায়, তার পক্ষে দীর্ঘ বিমান ভ্রমণের পর আগামী পরশু ১৬ জুলাই প্রথম ওয়ানডে খেলা কঠিন হয়ে যাবে। কারণ, ফ্লাইট সিডিউল ঠিক থাকলেও রুবেল ও শামীম পাটোয়ারীর জিম্বাবুয়ে গিয়ে পৌঁছাতে পৌঁছাতে ২২-২৩ ঘণ্টা সময় লেগে যাবে।

রুবেল অবশ্য এসব নিয়ে কোন কথা বলেননি। শুধু ওয়ানডে দলে জায়গা পাওয়ায় রুবেল মুখিয়ে আছেন জিম্বাবুয়ের মাটিতে তার আগের সুনাম ধরে রাখতে। তার কথা, ‘আমি যে ম্যাচেই সুযোগ পাই, তখনই পারফর্ম করার সর্বাত্মক চেষ্টা করবো।’

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর