শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ

কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনে ব্যবস্থাপনায় ও দক্ষিণ কোরিয়া দূতাবাসের পৃষ্ঠপোষকতায় শেষ হলো ‘কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশিপ-২০১৯’।

শনিবার জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেশিয়ামে তিন দিনব্যাপী প্রতিযোগিতার পুরস্কার বিতরণে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন কোরিয়া দূতাবাসের  রাষ্ট্রদূত মি. হু কাং ইল।

চূড়ান্ত পর্বে ফাইট ক্যাটাগরীতে (সিনিয়র পুরুষ বিভাগ) বাংলাদেশ সেনাবাহিনী ৯টি স্বর্ণ ও ৬টি রৌপ্য পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং বর্ডার গার্ড বাংলাদেশ ৪টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ৩টি তাম্র পদক পেয়ে রানার আপ হয়।

সিনিয়র মেয়ে বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রাউজান তায়কোয়ানডো অ্যাসোসিয়েশন, পেয়েছে ডটি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি তাম্র পদক। রানার আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। পেয়েছে ৫টি স্বর্ণ, ২টি রৌপ্য পদক।

জুনিয়র পুরুষ বিভাগে সিরাজগণ্জ জেলা ক্রীড়া সংস্থা ৩টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ২টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি তাম্র পদক পেয়ে রানার আপ হয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। জুনিয়র মহিলা বিভাগে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং সিরাজগণ্জ জেলা ক্রীড়া সংস্থা ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৪টি তাম্র পদক পেয়ে রানার আপ হয়েছে। জুনিয়র সম্মিলিত পুমসে ক্যাটাগরীতে চ্যাম্পিয়ন হয়েছে আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ।

প্রতিযোগিতায় ১২টি জেলা ক্রীড়া সংস্থা, বিভিন্ন সার্ভিসেস সংস্থা, স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৬০০জন তায়কোয়ানডো খেলোয়াড় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন এর সভাপতি মোর্শেদ হোসেন কামাল। সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা সহ ফেডারেশনের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই