সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

কঠিন রোগে আক্রান্ত হয়ে হলিউড ছাড়ছেন অ্যাঞ্জেলিনা জোলি

কঠিন রোগে আক্রান্ত হয়ে হলিউড ছাড়ছেন অ্যাঞ্জেলিনা জোলি

সংগৃহীত

হলিউড থেকে বিদায় নিচ্ছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। কঠিন রোগে আক্রান্ত হয়েই অভিনেত্রীর এমন সিদ্ধান্ত বলে জানা গেছে। হলিউডের জনপ্রিয় দম্পতি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। তবে এখন সেই সবকিছুই প্রাক্তন। ২০১৬ সালে একটি প্রাইভেট বিমানে তাদের দুজনের মধ্যে তুমুল ঝামেলা হয়। ঘটনাটি পুরোনো হয়ে গেলেও তাদের এই দ্বন্দ্ব আজও রয়ে গেছে।

বিমানে সেই ঝামেলা চলাকালীনই নাকি জোলির গায়ে মদ ঢেলে দেন ব্র্যাড। তাদের সন্তানদের সামনেই এই কুরুচিকর ঘটনা ঘটে বলেও জানা যায়। তারপরেই ব্র্যাডের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করেন অভিনেত্রী। তাদের দুজনের ওয়াইনের ব্যবসা নিয়েও একাধিক ঝামেলা হয়েছে তাদের মধ্যে।

তবে অ্যাঞ্জেলিনার চিরকালের মতো হলিউড ছাড়ার এই সাম্প্রতিক সিদ্ধান্ত নেট পাড়ায় আলোড়ন ফেলেছে। বেলস পালসি রোগে আক্রান্ত এই অভিনেত্রী। সেই কারণেই হলিউড ছাড়ছেন তিনি। তাছাড়াও ব্র্যাডের সঙ্গে তার ঝামেলাও একটি কারণ বলে জানতে পারা যাচ্ছে।

এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, ব্র্যাডের সঙ্গে ঝামেলার পর থেকে তিনি স্বাধীনভাবে বেঁচে থাকতে পারছেন না। আজকাল তার এই বিবাদ নিয়ে খারাপ লাগে বলেও জানিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, আমার শরীর স্ট্রেসের কারণে খারাপ হতে শুরু করেছে। আমার ব্লাড সুগার প্রায়ই বাড়ে কমে। আমার বিচ্ছেদের ঠিক ছ’মাস আগে আমি বেলস পালসি রোগে আক্রান্ত হই। হলিউড মোটেও স্বাস্থ্যকর নয়। হলিউডে থাকলে আমি কখনোই স্বাভাবিকভাবে জীবন কাটাতে পারব না।

অভিনেত্রী বলেন তার ছয় সন্তানই তার সবচেয়ে কাছের বন্ধু। তাদেরও স্বাধীনভাবে জীবন কাটানোর অধিকার আছে। পিট এবং তার বিচ্ছেদের সময়কালে তিনি মোট ৪টি সিনেমায় কাজ করেছেন। যদিও পিট এই সময় বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র পরিচালনা করেছেন, এবং অস্কারও জিতে নিয়েছেন।

সূত্র: DHAKA POST