মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসারকে বদলি

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসারকে বদলি

সংগৃহীত

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার অফিসার (ওসি) ইনচার্জ খায়রুল বাসারকে বদলী করা হয়েছে। শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম হোসেন জানান, ১৪ মে মঙ্গলবার সিরাজগঞ্জের পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম-বার, পিপিএম-বার স্বাক্ষরিত পত্রে ওসি খায়রুল বাসারের বদলীর আদেশ দেয়া হয়। ওসি খায়রুল বাসারকে ওয়্যার হেডকোয়ার্টার পুলিশ অফিসে সংযুক্ত করা হয়েছে।

মাত্র ৭ মাসের মাথায় তাকে বদলির বিষয়ে একটি সূত্র জানায়, শাহজাদপুর পৌর সদরের আমানত শাহ লুঙ্গির এজেন্ট লিমনের কাছে থেকে ২০০ পিস লুঙ্গি চাঁদাবাজি করে নেওয়ার অভিযোগে খায়রুল বাসারকে বদলি করা হয়েছে। 

এ বিষয়ে আমানত শাহ লুঙ্গির এজেন্ট লিমন জানান, শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার কিছুদিন আগে তার শো-রুমে ফোর্স পাঠিয়ে ২০০ পিস লুঙ্গি চাঁদা হিসেবে দাবি করেন। এত লুঙ্গি তাকে দিতে অস্বীকার করলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। এ বিষয়ে আমি একটি লিখিত অভিযোগ দিয়েছি।

১৫ মে বুধবার রাতে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ কামরুজ্জামান বদলীর তথ্য নিশ্চিত করে জানান, ওসি খায়রুল বাসারকে নিয়মিত বদলী করা হয়েছে। 

উল্লেখ্য, গত ২০২৩ সালের ৪ অক্টোবর (বুধবার) শাহজাদপুর থানার ওসি হিসেবে খায়রুল বাসার যোগদান করেছিলেন।