শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের ভাতার টাকা তুলে দিলেন পৌর মেয়র

সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের ভাতার টাকা তুলে দিলেন পৌর মেয়র

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রতিবন্ধী ভাতার টাকা তুলে দিলেন বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজা। বুধবার (০৮ নভেম্বর) দুপুরে বেলকুচি পৌরসভা কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় অসচ্ছল প্রতিবন্ধী ভাতা অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের ভাতা হিসেবে প্রতিবন্ধী ভাতার টাকা তুলে দেয়া হয়।

ভাতাভোগীর টাকা বিতরণ কালে পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ভাতাভোগীদের উদ্দেশ্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বেলকুচি পৌরসভার অসচ্ছল প্রতিবন্ধীদের ভাতার টাকা তুলে দেয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন এবং তাকে নির্বাচিত করবেন। জননেত্রী শেখ হাসিনা সরকার এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সহযোগিতা করবেন এবং ভাতাভোগীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, আপনার ভাতার টাকা কাউকে দিবেন না। বিভিন্ন দালাল চক্র আছে তারা কোন প্রকার টাকা চাইলে আমাকে জানাবেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বেলকুচি পৌরসভার প্যানেল মেয়র ইকবাল রানা, পৌর কাউন্সিলর ইসমাইল হোসেন, মহিলা কাউন্সিলর স্বর্ণা খাতুনসহ পৌর কার্যালয়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: