বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাহজাদপুরে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জের শাহজাদপুর থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে সর্বমোট ৭+৭=১৪ (চৌদ্দ) গ্রাম হেরোইন সহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ ওসি শাহেদ মাহমুদ খান এর সার্বিক দিক নির্দেশনায় থানার এসআই (নিঃ) মোঃ গোপাল চন্দ্র ও তার সংগীয় অফিসারসহ শাহজাদপুর থানাধীন এলাকায় অভিযান চালিয়ে মোঃ আলম নামে এক মাদক ব্যবসায়ী আটক করা হয়। এ সময় তাহার হেফাজত হতে ০৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আলম (৩৪), পিতা-মৃত হারুন শেখ ,স্থায়ী: গ্রাম- রাউতারা (বড়পাড়া) , উপজেলা/থানা- শাহজাদপুর, জেলা –সিরাজগঞ্জ।

এ ছাড়া শাহজাদপুর থানার এসআই কাঞ্চন কুমার প্রাং সঙ্গীয় ফোর্স সহ মামলার ঘটনাস্থল হইতে ১. (328X9) মানিক ও মেঃ মনিরুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ী আটক করেন। এ সময় আসামীদের হেফাজত হতে ০৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ১-মোঃ মানিক(২৪), পিতা-মোঃ হযরত আলী বেপারী ,স্থায়ী: গ্রাম- দারিয়াপুর (গুনোপাড়া) , উপজেলা/থানা- শাহজাদপুর, জেলা -সিরাজগঞ্জ, বাংলাদেশ ২. (3NML4) মোঃ মনিরুল ইসলাম @ মুখদম(২২), পিতা-মৃত আঃ খালেক ,স্থায়ী: গ্রাম- দারিয়াপুর (লম্বা পাড়া) , উপজেলা/থানা- শাহজাদপুর, জেলা –সিরাজগঞ্জ।

আলোকিত সিরাজগঞ্জ