রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

উল্লাপাড়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জার উঠান বৈঠক

উল্লাপাড়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জার উঠান বৈঠক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে উল্লাপাড়া- সলঙ্গা আসনের অন্তর্গত মোহনপুর ইউনিয়নের দহকুলা গ্রামে দলীয় নেতা কর্মী, সুধীজন ও সর্বস্তরের জনসাধারণের সাথে উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তি।

শুক্রবার বিকেলে অনুষ্ঠিত উঠান বৈঠক ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামীলীগ সরকারের  সম্পন্ন হওয়া ও চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড উপস্থাপন করে বক্তব্য প্রদান করেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা মির্জা মুক্তি।

মহান মুক্তিযুদ্ধে অনবদ্য ভুমিকা পালনকারী পলাশডাঙ্গা যুবশিবিরের প্রধান সংগঠক, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উল্লাপাড়া – সলঙ্গা আসনে  বারবার নির্বাচিত সংসদ সদস্য মরহুম আব্দুল লতিফ মির্জার বাসভুমি মোহনপুর ইউনিয়নে আয়োজিত উক্ত উঠান বৈঠক ও মত বিনিময় সভা জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জনসভায় পরিনত হয়।

উল্লাপাড়া তথা সিরাজগঞ্জ জেলায় আওয়ামীলীগের রাজনীতির প্রবাদ পুরুষ মরহুম আব্দুল লতিফ মির্জার একমাত্র মেয়ে সেলিনা মির্জা মুক্তি এক আবেগ অনুভূতির নাম বলে উল্লেখ করেন উক্ত উঠান বৈঠক ও মত বিনিময় সভায় উপস্থিত বক্তারা।

৬৫, সিরাজগঞ্জ- ৪ আসন উল্লাপাড়া – সলঙ্গা আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তি তার বক্তব্যে বলেন,  “আমার বাবা যেমন মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত আপনাদের সুখ দু:খ, হাসি কান্না, চাওয়া পাওয়ার সাথে  নিবিড় ভাবে জড়িয়ে ছিলেন ঠিক তেমন ভাবে আমিও আন্তরিক ও গভীর ভাবে পাশে থাকতে চাই”।

তিনি আরও বলেন, “আমার বাবা ও আপনাদের নেতা মরহুম আব্দুল লতিফ মির্জা আমাদের পরিবারের জন্য ধন সম্পদ রেখে যেতে না পারলেও, রেখে গেছেন আপনাদের মতো মানুষদের আবেগ, ভালোবাসা ও আন্তরিকতা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিলে ও আপনারা আমাকে নির্বাচনে বিজয়ী করলে উল্লাপাড়া – সলঙ্গার সার্বিক উন্নয়ন এবং আপনাদের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাআল্লাহ”।

জনসভায় পরিনত হওয়া উক্ত উঠান বৈঠক ও মত বিনিময় সভায় মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠন সমুহের ইউনিয়ন কমিটি সহ  সকল ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: