মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

তাড়াশে নবাগত সহকারী কমিশনার (ভূমি) অফিসারের যোগদান

তাড়াশে নবাগত সহকারী কমিশনার (ভূমি) অফিসারের যোগদান

উপজেলার নতুন সহকারী কমিশনার (ভূমি) অফিসার মোঃ খালিদ হাসানকে ফুলের শুভেচ্ছা জানিয়েছে ‘চলন বিল যুব ফোরাম ’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বুধবার বেলা ১১টায় সহকারী কমিশনার (ভূমি) অফিস কার্যালয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যরা এ শুভেচ্ছা জানান।

সৌজন্য আলোচনায় নতুন সহকারী কমিশনার উন্মুক্ত আলোচনার মাধ্যমে তাড়াশ উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নিয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যদের সাথে আলোচনা করেন এবং সংগঠনের কাজে তিনি পূর্ণসহযোগিতা করবেন।

দেশ ও জাতির স্বার্থে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করার অঙ্গিকারের কথা স্মরণ করিয়ে দিয়ে সহকারী কমিশনার মোঃ খালিদ হাসান বলেন, উপজেলার সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কাজ করতে চাই। এমনকি সংগঠনটির নানা ভাবে সহযোগিতা ও পাশে থাকবেন বলে আশ্বস্ত করেছেন। সকলের সমন্বয় ও সহযোগিতা থাকলে সুষ্ঠু, সুন্দরভাবে সরকারের উন্নয়ন পরিকল্পনায় তাড়াশ উপজেলাতেও উন্নয়ন করা সম্ভব হবে।

এসময় তাড়াশ যুব ফোরাম স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদের সভাপতি পরিমল মাহাতো, সাধারণ সম্পাদক মোঃ রোমান সরকার, সহ সাধারণ সম্পাদক মোঃ রাকিব ইসলাম, সাংগঠনিক সম্পাদক সনজিৎ কুমার সিংহ, কোষাধ্যক্ষ নরেন্দ্রনাথ মাহাতো , সদস্য- মোঃ মকুল হোসনে, ইসলাম বাবু, নির্মল মাহাতো,চঞ্চল মাহাতো, বিকাশ মাহাতো, বিচিত্রা সাহা, ফাহিমা, সানোয়ার হোসেন ইমন ,পলাশ, খোকন সিং, মোঃ জহুরুল ইসলাম, প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি একের পর এক সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পালন করে তাড়াশ উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: