শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

`জনতার মুখোমুখি, জনতার সেবক` আয়োজনে জেলাজুড়ে ইতিবাচক সাড়া

`জনতার মুখোমুখি, জনতার সেবক` আয়োজনে জেলাজুড়ে ইতিবাচক সাড়া

সরকারের উন্নয়ন, জনগণের প্রত্যাশা ও প্রাপ্তি নিয়ে 'জনতার মুখোমুখি, জনতার সেবক' প্রতিপাদ্য নিয়ে সিরাজগঞ্জে জনগণের সকল প্রশ্নের উত্তর ও সমস্যা - সম্ভাবনার কথা শোনার উদ্যোগ নিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। এই আয়োজনটি ইতিবাচক ভাবে সাড়া ফেলেছে পুরো সিরাজগঞ্জ জেলা জুড়ে। অনেকে বলছেন, স্থানীয় সাংসদ হাবিবে মিল্লাত উন্নয়ন করেছেন বলেই জনগণের মুখোমুখি হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা জনগণকে বলছেন।

জনগণ তাদের দাবি, তাদের মনের ভিতর থাকা প্রশ্ন, ভবিষ্যৎ পরিকল্পনা- কোনো রকম বাধা ছাড়াই স্থানীয় এমপি'র থেকে শুনতে ও জানতে পারছেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৯ জুন) জেলার ১২ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ এর আয়োজনে রেলগেট মাইক্রো স্ট্যান্ড এ আয়োজিত হয় এই অনুষ্ঠান। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ হাবিবে মিল্লাত। এ সময় উন্মুক্ত ভাবে জনগণের যেকোনো প্রশ্নের উত্তর দিয়েছেন এমপি নিজেই। প্রতিটি মানুষ পেয়েছে নিজ ইচ্ছে মতো প্রশ্ন করার সুযোগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌর আ'লীগের সভাপতি হেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সহ- সভাপতি আহসানুল হক দুলাল প্রমুখ।

আয়োজিত এই অনুষ্ঠানে গোশালা মণ্ডল পাড়া সমাজ কমিটির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সঞ্চালনার দায়িত্বে ছিলেন ১২ নম্বর ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। সাংসদ হাবিবে মিল্লাত জানিয়েছেন, আমি নির্বাচনী এলাকায় উন্নয়ন করেছি। নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করেছি। আমার দলের (বাংলাদেশ আওয়ামী লীগ) হয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছি, উন্নয়ন দেখিয়ে। উন্নয়ন যখন করেছি, জনগণের মুখোমুখি হতে ভয় নেই।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই