রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

শিয়ালকোল ইউনিয়নে পাঁচ শতাধিক তালগাছের চারা রোপন কাজের উদ্বোধন

শিয়ালকোল ইউনিয়নে পাঁচ শতাধিক তালগাছের চারা রোপন কাজের উদ্বোধন

আগামী প্রজন্মদেরকে বজ্রপাত মৃত্যুর হাত থেকে বাঁচাতে ও রাস্তায় ছায়া ও বিশুদ্ধ অক্সিজেন পেতে   সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়াল কোল ইউনিয়নের   উত্তর সারটিয়া গ্রামের রাস্তা হইতে কান্দাপাড়া রাস্তা পর্যন্ত  ৫’ শতাধিক  তাল গাছের চারা রোপন  কাজের শুভ উদ্বোধন করা হয়েছে ।

২০২২-২৩ অর্থবছরের আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় এবং সিরাজগঞ্জ সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজন বৃহস্পতিবার( ৮ জুন-২০২৩) সকাল হতে দিনব্যাপী উক্ত তালের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আনোয়ার সাদাত।

এসময়ে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী বিভাগের অতিরিক্ত উপ-পরিচালক (  উদ্যোন) কৃষিবিদ এনামুল হক, সিরাজগঞ্জ সদর উপজেলা র শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ সেলিম রেজা,  ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তোজ্জামেল হক বকুল প্রমুখ।

উক্ত তালগাছের চারা রোপন কর্মসূচি পালনে সার্বিক সহযোগিতা করেন, শিয়ালকোল ইউনিয়নের উপসহকারী কৃষি কর্মকর্তা কৃষিবিদ বি.এম. সানাউল্লাহ (এসএএও শিয়ালকোল), কৃষিবিদ  আব্দুল্লাহ -আল-মাহমুদ (এসএএও  চণ্ডিদাসগাঁতি), কৃষিবিদ আব্দুল হালিম ও বদিউজ্জামান (এসএএও শিয়ালকোল) এসময়ে শিয়ালকোল ইউনিয়নের ইউপি সদস্যগন,  রাজনৈতিক নেতৃবৃন্দ, গুণীজন , সুধীজন, স্থানীয় কৃষকেরা  ও বৃক্ষ রোপণকারীরা উপস্থিত ছিলেন

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: