শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কমবয়সী ছেলেকে বিয়ে করেও আনন্দে আছি: ভারত থেকে আসা নাইসা

কমবয়সী ছেলেকে বিয়ে করেও আনন্দে আছি:  ভারত থেকে আসা নাইসা

প্রেমের টানে নাইসা মল্লিক (২৬) নামের ভারতীয় এক তরুণী এসেছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের বালশাবাড়ি গ্রামে। বাংলাদেশে এসে তিনি তার প্রেমিক জুয়েল সরকারকে (২৪) করেছেন বিয়েও।

নাইসা ভারতের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মল্লিকপাড়ার খায়রুল আলম মল্লিকের মেয়ে। আর জুয়েল উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের ছেলে। ভারত থেকে আসা ওই তরুণীকে এক নজর দেখতে ছেলের বাড়িতে ভিড় করছে স্থানীয় বাসিন্দাসহ দূর-দূরান্ত থেকে আসা মানুষ।

নাইসা মল্লিক জানান, ফেইসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারকে জানালে তারা বিয়ে দিতে অস্বীকৃতি জানায়। এ কারণে বৈধ পাসপোর্টের মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে গত ৩১ মে তিনি উল্লাপাড়ায় প্রেমিক জুয়েল সরকারের বাড়িতে চলে আসেন।গত বৃহস্পতিবার তাদের বিয়ে হয়েছে। নিজের চেয়ে কমবয়সী ছেলেকে বিয়ে করেও তিনি অনেক আনন্দে আছেন বলেও জানান তিনি। 

 

এদিকে প্রেমিকাকে বিয়ে করতে পেরে ‘প্রেম সার্থক হয়েছে’ বলে মনে করেন জুয়েল। তিনি বলেন, “বউকে নিয়ে সুখেই আছি।” এ বিয়ের বিষয়ে আইনি পরামর্শদাতা সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী গোলাম মোহাম্মদ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ কোর্টে ভারতীয় মেয়ে নাইসা এবং উপজেলার বালসাবাড়ী এলাকার ইরান সরকারের ছেলে জুয়েলের বিয়ে সম্পন্ন হয়।

জুয়েল সরকারের বাবা ইরান সরকার বলেন, “ভারতীয় তরুণীর সঙ্গে ছেলে জুয়েল ফেইসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়েছিল। বিয়ের দাবি নিয়ে ওই মেয়ে বাড়িতে আসার পর স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে-মেয়ে উভয়ের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। আদালতের মাধ্যমে এফিডেফিটও করা হয়েছে। বর্তমানে তারা সুখে-শান্তিতে সংসার করছে।”

 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর