শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাজশাহী বিভাগে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়েছে। দৈনন্দিন স্বাস্থ্যসেবা, কমিউনিটি ক্লিনিকসেবা, করোনা প্রতিশেধক টিকা প্রদানসহ সামগ্রিক কাজের ভিত্তিতে এই স্বীকৃতি পেলো সেবাদানকারী এই প্রতিষ্ঠানটি।

জয়পুরহাট জেলায় গত বৃহস্পতিবার আয়োজিত মাসিক সমন্বয় সভায় রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বীকৃতি ও সন্মাননা স্মারক প্রদান করেন স্বাস্থ্য অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক ডাঃ মোঃ হাবিবুল আহসান তালুকদার । এসময় তাঁর সাথে ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক ডাঃ এ বি এম আবু হানিফ ।

সভায় সংশ্লিষ্ট বিভাগের সকল সিভিল সার্জনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। গত রবিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল বিভাগীয় শ্রেষ্ঠত্বের সম্মাননা পাওয়ার বিষয়টি গণমাধ্যম কমির্দের জানান। এসময় তিনি বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগীদের চিকিৎসা ও ওষুধ নিশ্চিতকরণ, নরমাল ডেলিভারি ও সিজারিয়ান বিভাগ চালু, অচল এক্সরে সচল, হাসপাতাল চত্ত্বর দালালমুক্ত করণসহ সরকারি নির্দেশনা মোতাবেক শতভাগ করোনা টিকা প্রদানের লক্ষ্যে কাজ করেছি। কমিউনিটি ক্লিনিকগুলোতে জবাবদিহিতার সঙ্গে সেবাগ্রহীতাদের স্বাস্থ্যসেবা প্রদান নিশ্চিত করেছি।

স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরীণ পরিস্কার পরিচ্ছন্নতা, মা ও শিশু ওয়ার্ড চালু, কিশোর কিশোরী কর্নারসহ বিভিন্ন সেবা কার্যক্রম চালু করা হয়েছে। একারণে আমরা সব সময় গণনার মধ্যেই ছিলাম। এবার সেরার খেতাবটি জুটলো। এই খেতাব আমাদের টিম ওয়ার্কের ফল।এজন্য ধন্যবাদ জানাই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীদের। এসময় তিনি সার্বিক সহযোগিতার জন্যে স্থানীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয় ,উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই