রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সলঙ্গায় বিক্ষোভ মিছিল

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সলঙ্গায় বিক্ষোভ মিছিল

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী,দেশরত্ন শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সলঙ্গা থানা আওয়ামী লীগ। সোমবার (২২ মে) বিকেলে সলঙ্গা থানা আ'লীগের আয়োজনে অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ,সরকারের দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি।

সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এমন বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগের কর্মসূচীর অংশ হিসেবে সলঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সলঙ্গা থানা আওয়ামী লীগের এই প্রতিবাদ সমাবেশ থেকে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন উপস্থিত নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহন করেন , সলঙ্গা থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব রায়হান গফুর, সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান লাবু,সিনি: সহ সভাপতি বাবু ফনি ভুষণ পোদ্দার,থানা কৃষক লীগের সভাপতি আব্দুল হান্নান নান্নু,সাধারন সম্পাদক আক্তারুজ্জামান সাচ্চু,থানা যুব লীগের যুগ্ম আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদ,থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু,সাধারন সম্পাদক রিপনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই