বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাঁধে চালের বস্তা, বাজার নিয়ে প্রতিবন্ধীর বাড়িতে কাজিপুর ছাত্রলীগ

কাঁধে চালের বস্তা, বাজার নিয়ে প্রতিবন্ধীর বাড়িতে কাজিপুর ছাত্রলীগ

কাঁধে চালের বস্তা, হাতে হাতে বাজারের ব্যাগ, রয়েছে বিভিন্ন বাজার সামগ্রী, এই সব বাজার নিয়ে এক অসহায় বাক প্রতিবন্ধীর বাড়িতে পৌঁছে দিলো কাজিপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার বিকেলে কয়েক মাসের নিত্যপ্রয়োজনীয় বাজার সহ উপজেলার সোনামুখী ইউনিয়নের তাতুয়াহাটা (রৌহাবাড়ী) গ্রামের কোরবান আলী নামে এক অসহায় বাক প্রতিবন্ধীর বাড়িতে পৌঁছে দিয়ে আসেন উপজেলা ছাত্রলীগের একদল নেতাকর্মী।

জানা গেছে, কোরবান আলীর ঘরে তিন সন্তান। কিন্তু রোজগারের কোনো পথ নেই, বোবা বলে কেউ কাজও দেয় না এমনকি সে ও কাজ খুজে নিতে ব্যর্থ। এমতবস্থায় সে একদম দিশেহারা জীবন যাপন করছে। ঠিক এই করুণ অবস্থার কথা জানতে পারেন স্থানীয় সংসদ সদস্য সাবেক জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। তার নির্দেশে কাজিপুর উপজেলা ছাত্রলীগ পৌঁছে যায় তার বাড়িতে এবং কয়েক মাসের নিত্যপ্রয়োজনীয় বাজার সহ তার বাড়িতে হাজির হন কাজিপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এবিষয়ে কাজিপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাওন আহমেদ বলেন, আমাদের নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি ভাই কাজিপুরের যেখানেই অসহায় মানুষের দূরাবস্থার কথা জেনেছেন সেখানেই কোনো না কোনো ভাবে সাহায্যে পৌঁছে দিয়েছেন। সেই উদ্দেশ্য আজ আমরা এই বাড়িতে এসেছি। এছাড়াও সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ওই বাক প্রতিবন্ধী ব্যক্তিকে একটি পাকা ঘরও উপহার দিবেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম বলেন, প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাই কাজিপুরের সকল মানুষের সুখে-দুঃখে পাশে রয়েছেন। তার নির্দেশনায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বাক প্রতিবন্ধীর বাড়িতে পৌঁছে দেই।

এই মানবিক কাজে অংশগ্রহণ করতে আরও উপস্থিত ছিলেন, সোনামুখী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুল ইসলাম, কাজিপুর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফ সরকার, কার্যকরী সদস্য মনিরুজ্জামান, কাজিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, আশেকুর রহমান ইমন সহ ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী।

এসময় সেই অসহায় পরিবারকে ১ বস্তা চাল, কাচা বাজার, তেল, চিনি, লবণ, মসলা, মুরগী, পরিধানের কাপড়-চোপড় সহ কয়েকমাসের নিত্য প্রয়োজনীয় সকল বাজার সেই অসহায় পরিবারকে দেওয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর