শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে রক্তদান সংগঠনের মাসিক সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রায়গঞ্জে রক্তদান সংগঠনের মাসিক সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবামূলক রক্তদাতা ‘ফুলজোড় রক্তদান'সংগঠনের  মাসিক সভা ও স্বেচ্ছাসেবীদের মাঝে ২টি ক্যাটাগরিতে সম্মাননা বিতরণ করা হয়েছে। শুক্রবার (০৫ মে) বিকালে সিরাজগঞ্জের রায়গঞ্জের ভুইঁয়গাতি হুসাইন ইংরিশ কেয়ার কোচিং সেন্টারে এ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সভায় প্রতিষ্ঠাতা মো. সাঈদী হাসান সাগরের সভাপতিত্বে ও এডমিন একরামুল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মানবিক ডাঃ অসিম কুমার ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফুলজোড় রক্তদান সংগঠনের সকল সদস্যদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় সদ্য শেষ হওয়া রমজান মাসেও রক্তদানের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন মুমূর্ষু মানুষের পাশে দাঁড়াতে পেরেছো। তোমাদের এই রক্ত যোগাড় করে রোগীর কাছে পৌছে দেওয়া মোটেও সহজ কাজ ছিলোনা। তোমাদের স্বেচ্ছাসেবীদের অক্লান্ত পরিশ্রমের ফলে  তা করতে পেরেছো বলে মনে করি। তিনি এসময় সকল রক্তদাতা এবং রক্তদাতা প্রস্তুতকারীদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে স্বেচ্ছাসেবকদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এতে এপ্রিল মাসে ফুলজোড় রক্তদান সংগঠনের সর্বোচ্চ রক্তদাতা সংগ্রহকারী গণমাধ্যম কর্মী হাফিজুর রহমান হাফিজ, ফেসবুক পেইজ ও গ্রুপে সর্বাধিক লাইক, কমেন্ট এবং শেয়ার করে ‘ফেসবুকে শীর্ষ অবদানকারী’র সম্মাননা পুরস্কার পান রনি খন্দকার ও মুসফিকা জাহান মিম ।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা কাজল দাস,সানজিদুল ইসলাম জুয়েল,গণমাধ্যম কর্মী সাইদুল ইসলাম আবির,এডমিন প্যানেলের সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ ফুলজোড় রক্তদান সংগঠনের বিভিন্ন এলাকা থেকে আসা সকল সদস্যবন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই