শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নির্বাচনী প্রচারণায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান– তানভীর ইমাম

নির্বাচনী প্রচারণায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান– তানভীর ইমাম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নতুন রাস্তার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও চা-চক্র আয়োজিত অনুষ্ঠানে সিরাজগঞ্জ-৪ আসনের এমপি তানভীর ইমাম বলেন বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই মানুষ তৃণমূল পর্যায় থেকে সরকারের নানামুখি উন্নয়নের সুফল ভোগ করছে।

এ উন্নয়নকে ধরে রাখতে বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং সরকারের উন্নয়নের ধারা চলমান রাখতে আবারও ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানানোর আহবান জানান । তিনি বলেন বর্তমান সরকারের সময়ে দরিদ্রতার হার কমে শতকরা ১৮ ভাগ হয়েছে এবং অতিদরিদ্রতা সীমা শতকরা ৯ ভাগ হয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই উল্লাপাড়ার নিম্নাঞ্চলের মানুষ আজ শান্তিতে ঘুমাতে পারছে এবং নির্ভিগ্নে রাতের অন্ধকারে রাস্তা দিয়ে চলাচল করছে । তানভীর ইমাম এমপি, সবাই কে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহবান জানান ।

শনিবার বিকেলে উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের খাদুলী গ্রামে বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নতুন রাস্তার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও চা-চক্রের সভাপতি বড়পাঙ্গসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন । এ সময় উপস্থিত অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ স্থানীয় সরকার অধিদপ্তরের(এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, উপজেলা স্থানীয় সরকার অধিদপ্তরের(এলজিইডি) উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ আবু সায়েদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ সহ আওয়ামী লীগের নেতৃবিন্দ ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর