শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সপ্তাহব্যাপী ২৫ হাজার দুস্থকে ইফতার সামগ্রী দিলেন মমিন মন্ডল এমপি

সপ্তাহব্যাপী ২৫ হাজার দুস্থকে ইফতার সামগ্রী দিলেন মমিন মন্ডল এমপি

সিরাজগঞ্জের বেলকুচি, চৌহালী ও এনায়েতপুরের ২৫ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী তুলে দিলেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল। সপ্তাহ ব্যাপী এ বিতরণ কার্যক্রম বুধবার দুপুরে বেলকুচির ধুকুরিয়াবেড়া ইউনিয়নে শেষ হয়।

সাংসদের পিতা মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাবেক এমপি ‘হাজী আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশন’ এর নিজস্ব তহবিল থেকে প্রতি বছরের ন্যায় এবারও বেলকুচি পৌর এলাকা সহ প্রায় ১৫টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে জনপ্রতি ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ছেলা ১ কেজি, সয়াবিন ২লিটার, চিনি ১ কেজি, লাচ্চা ২ প্যাকেট, খেজুর, ট্যাং, জায়নামাজ ও নামাজ শিক্ষার বই দেয়া হয়।

এছাড়া হাজী আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশন থেকে ১ যুগ ধরে এলাকায় নানা দুর্যোগে খাদ্য ও ত্রান সমাগ্রী, শীতের সময় কম্বল, অসহায়দের নগদ অর্থ, গৃহহীনদের বাসগৃহ নির্মান সহ ক্ষুদ্র ব্যবসার জন্য মুলধন বিতরণ সহ শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতা করা হয়।

বিতরন কার্যক্রমে চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দিন, সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, সহ-সভাপতি হাতেম আলী মাষ্টার ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা দেলখোশ আলী প্রামানিক, পৌর কাউন্সিলর জুলফিকার মাহমুদ শিপন সহ ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই