বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চৌহালীতে ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

চৌহালীতে ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সিরাজগঞ্জের চৌহালীর খাষকাউলিয়া ইউনিয়ন আ.লীগ এর উদ্যোগে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে বিএনপি'র ষড়যন্ত্র ও নৈরাজ্য মূলক বিভিন্ন কর্মসূচী প্রতিহত করার লক্ষে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি)বিকেলে  কেআর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ শান্তি সমাবেশে ইউনিয়ন আ'লীগের সম্পাদক সাইদ সরকারের সঞ্চালনে ও খাষকাউলিয়া  ইউনিয়ন আ'লীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা আ.লীগ সভাপতি মো. তাজউদ্দিন ও প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ'লীগের সাধারণ সম্পাদক মো:  ফারুক হোসেন সরকার৷ এসময়  অতিথি ছিলেন উপজেলা আ'লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক সভাপতি হজরত আলী মাষ্টার, যুগ্ম সম্পাদক মোল্যা বাবুল আক্তার, জেলা পরিষদের সদস্য,আ'লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা  আ'লীগের কোষাধ্যক্ষ নুর আলম আনছারী, সাংগঠনিক সম্পাদক মাসুম সিকদার ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্যা রবিউল ইসলাম প্রমুখ ৷
 এ শান্তি সমাবেশে  ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ ও অংগসংগঠনের সকল পর্যায়ের নেত্ববৃন্দ।

শান্তি সমাবেশে প্রধান অতিথি  উপজেলা আ.লীগ সভাপতি মো. তাজউদ্দিন ও আ'লীগের  সাধারণ সম্পাদক  ফারুক  হোসেন বলেন-কেন্দ্রীয় আ.লীগের  নির্দেশে আজ সারাদেশের ন্যায় চৌহালীর খাষকাউলিয়া ইউনিয়নসহ সকল ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।বর্তমান আ.লীগ সরকার দেশকে উন্নয়নের রোল মডেল ও স্মার্ট বাংলাদেশ হিসাবে সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে। আর উন্নয়ন এর যাত্রা ধ্বংস করার জন্য বিএনপি সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করছে। এই নৈরাজ্য প্রতিহত করার জন্য আমরা চৌহালী উপজেলা আ.লীগ ঐক্যবদ্ধ আছি।তিনি আরও বলেন, দেশের উন্নয়ন যাত্রা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে পূনঃরায় আবারও নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর