শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কাজিপুরের ছালাভরায় খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার

কাজিপুরের ছালাভরায় খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার

কাজিপুরের ছালাভরা নার্সিং ট্রেনিং সেন্টার পূর্ব পাশে খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার,সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের ছালাভরা নার্সিং ট্রেনিং সেন্টার এর পূর্ব পাশে খাস জমি দখল মুক্ত করলেন সবার নজর কারলেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।

জমিতে ঘর উঠাচ্ছে মৃত অলিমুদ্দিন এর ছেলে শাহা আলম (ফায়ার সার্ভিস) জাহাঙ্গীর আলম গং। এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার শাহা আলম গংদের কাছে জমি দলিল চাইলে দলিল না দেখাতে পাড়ায় স্থাপনা উচ্ছেদ করে দখল মুক্ত করা হয়।

এলাকা সুত্রে একাধিক লোক নাম প্রকাশে অনিচ্ছুক জানান শাহা আলম ফায়ার সার্ভিসের চাকরি করে জাহাঙ্গীর আলম ও সরকারি চাকরি করে সেই গরমে দলিল ছাড়াই জমি দখল করেছে।

পুর্বের জোরদার সাইফুল ইসলাম বলেন, আমার দাদা ভোগদখল করে খেয়েছে তার ধারাবাহিকতায় আমার দাদার মৃত্যুর পরে আমার পিতা মৃত আফাজ উদ্দিন মন্ডল ও চাচা জলিল মন্ডল, খলিল মন্ডল, অলিমুদ্দিন মন্ডল, সুমুলুল্লাহ মন্ডল ভোগদখল করেছে।

তাদের মৃত্যুর পর ওয়ারিশান হিসেবে পুর্বের ন্যায় পাচ ভাগেই ভোগদখল করে আসছি আমরা।। হঠাৎ প্রায় ১ বছর আগে অলিমুদ্দিনের ছেলে শাহা আলম, জাহাঙ্গীর আলম নিজেদের জমি দাবি করে দখল নেন।

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) সুখময় সরকার বলেন, দলিল যার জমি তার,দলিল ছাড়াতো খাস ক্ষতিয়ানের জমি ব্যাক্তিয়ানা দখলে রাখা যাবেনা।

দখলে আসা ব্যাক্তিকে দলিল দেখাতে বললে সে দলিল দেখাতে পারেনাই। তাই তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহন করি । আমাদের এই অভিযান চলমান থাকবে বলে তিনি উল্লেখ করেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই