বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দল বিদ্রোহীদের ক্ষমা করেছেন, এক সঙ্গে কাজ করতে হবে- লতিফ বিশ্বাস

দল বিদ্রোহীদের ক্ষমা করেছেন, এক সঙ্গে কাজ করতে হবে- লতিফ বিশ্বাস

সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত উপজেলা ও পৌর নির্বাচনে বিদ্রোহীদের ইতিমধ্যে ক্ষমা করে দিয়েছেন। আমরা স্থানীয় নেতাকর্মীরা ক্ষমা না করার কেউ না। আমরাও সকলকে ক্ষমা করে দিয়েছি। দলে প্রধানমন্ত্রীর চেয়ে বড় কেউ না, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। তাই দলের স্বার্থে আসন্ন নির্বাচনকে সামনে রেখে আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে এক সঙ্গে কাজ করতে হবে।

তিনি এসব কথা শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলকে সক্রিয় ও সুসংগঠিত করতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

এসময় বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেগম আশানুর বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা সোনিয়া সবুর আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রত্না বেগম, দপ্তর সম্পাদক গাজী আব্দুল মালেক তালুকদার, সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, বেলকুচি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর্জা সোলেমান, কৃষক লীগের সাধারণ সম্পাদক চাঁন মোহাম্মদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামাণিক, সাধারণ সম্পাদক কামাল আহম্মেদ, শ্রমিক লীগের সভাপতি সাহেব আলী, সাধারণ সম্পাদক ফরহাদ মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ দলীয় ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর